fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাজে মনোবল বাড়াতে হাসপাতালেই পিপিই কিট পড়ে নাচ কর্তব্যরত মহিলা চিকিৎসকের

মিল্টন পাল, মালদা: মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পিপিই পড়ে নাচ কর্তব্যরত মহিলা চিকিৎসকের। গভীর রাতে ডিউটির ফাঁকে নিজেকে অনুপ্রানিত করতে অভিনব নাচ। সোস্যাল মিডিয়ায় ভাইরাল ইনর্টান চিকিৎসকের নাচ। ৬ মাস পরিবারের সঙ্গে দেখা নেই। করোনা আবহে মালদা মেডিক্যাল কলেজে রোগীদের সেবার কাজ করছেন বাঁকুড়ার চাঁদমারী ডাঙ্গার বাসিন্দা ইনর্টান  চিকিৎসক সোনালী ধবল। রাতদিন ডিউটির মধ্যেই মানসিক চাপ কাটাতে নাচকেই মাধ্যম হিসেবে বেছে নিলেন  তিনি। হাসপাতালের ওয়ার্ডে নাইট ডিউটিতে থাকাকালীন রোগী দেখার ফাঁকেই ফ্রেশ রুমে এসে দেশাত্মবোধক হিন্দি গানে তালে পা মেলালেন সোনালী।

[আরও পড়ুন- প্রকাশ্য দিবালকে যুবকের মারণ ঝাঁপ, সেই ছবি মোবাইলে ক্যামেরা বন্দি]

শরীরে পিপিই, মুখে মাস্ক, মাথায় টুপি ,হাতে  গ্লাভস। ডিউটিরত অবস্থাতেই নিজেকে উদ্বুদ্ধ করলেন অভিনব উপায়ে। নিজেই ওই নাচ মোবাইল ক্যামেরায় বন্দী করেন সোনালী। আর বোনকে কুর্নিশ জানিয়ে এই নাচ এই সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন দিদি। মুহূর্তেই এই নাচ ভাইরাল। শুধু  নিজের জন্যই নয়, করোনা যুদ্ধে জড়িতদেরও উৎসাহিত করেন তিনি।

প্রথম সারির যোদ্ধা ও রোগীদের মনোবল বাড়াতেই এমন ভাবনা বলে জানিয়েছেন সোনালী। মহিলা চিকিৎসকের এই নাচ মুহূতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কর্তব্যরত চিকিৎসকের এমন প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন মালদা মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।

 

Related Articles

Back to top button
Close