fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুলিশ দিবসে আসানসোল-দূর্গাপুরে কোভিড যোদ্ধাদের সম্মান প্রদান

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে আসানসোলের রবীন্দ্র ভবনে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ দিবস পালনের একটি অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার সুকেশ জৈন, আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি, আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায়, পশ্চিম বর্ধমানের জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজি, আসানসোলের পুর কমিশনার খুরশিদ আলি কাদরি সহ অন্যান্যরা।

এদিনের অনুষ্ঠানে পুলিশ কমিশনার সুকেশ জৈন ভিডিওর মাধ্যমে কমিশনারেটের পুলিশের বিভিন্ন সামাজিক কাজের খতিয়ান তুলে ধরেন। এছাড়া করোনা পরিস্থিতিতে পুলিশ কর্মীরা যে ভাবে পশ্চিম বর্ধমান জেলার সাধারন মানুষ সহ কোটা থেকে আসা পড়ুয়া ও পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন তারও তথ্য তুলে ধরেন পুলিশ কমিশনার।

এদিন কমিশনার বলেন, কোন ঘটনা ঘটলে সেখানে যতোটা দ্রুত সম্ভব পুলিশ পৌঁছাতে পারেন তার ব্যবস্থা করা ও মানুষের পাশে দাঁড়িয়ে যতোটা বেশি সম্ভব সাহায্য করা যায়, সেটাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য। অনুষ্ঠানে বক্তব্য রাখার পাশাপাশি আসানসোল পুরনিগমের জিতেন্দ্র তেওয়ারি, তাপস বন্দোপাধ্যায় ও জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজি এদিন আসানসোল পুলিশের কোভিড যোদ্ধাদের সম্মানিতও করেন। এদিন ১০ জন পুলিশ কর্মীদের বিশেষ কাজের জন্য সম্মানিত করেন তারা।

Related Articles

Back to top button
Close