fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মনীশ খুনে সিবিআই তদন্তের দাবি কৈলাশ, মুকুলের

শরণানন্দ দাস, কলকাতা: রবিবার রাতে টিটাগড় থানার সামনে দুষ্কৃতীদের গুলিতে খুন বিজেপি নেতা মনীশ শুক্লা। ঘটনার পর থেকেই উত্তপ্ত রাজ্য রাজনীতি। এই হত্যাকাণ্ডের সিবিআই তদন্তের দাবি করলেন রাজ্যের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ও সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়।

সোমবার ১২ ঘণ্টার ব্যারাকপুর বনধের ডাক দিয়েছে বিজেপি। এই আবহে এদিন সকালে প্রয়াত মনীশ শুক্লার বাড়ি গিয়ে পরিজনদের সঙ্গে দেখা করেন কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়। কৈলাস বিজয়বর্গীয় বলেন, ‘ এই ঘটনা কোন সামান্য ঘটনা নয়। আমরা এই হত্যাকাণ্ডের  সিবিআই তদন্তের দাবি করছি। একইসঙ্গে এখানকার পুলিশ আধিকারিকদের ভূমিকাও সিবিআই তদন্ত করে দেখুক। কারণ আমরা মনে করছি এই হত্যাকাণ্ডে পুলিশ আধিকারিক মনোজ ভার্মা ও অজয় ঠাকুরের ভূমিকা সন্দেহের ঊর্ধ্বে নয়। ‘ তিনি বলেন, ‘ থানার সামনে এসে দুষ্কৃতীরা স্টেনগান নিয়ে গুলি চালানোর সাহস কীভাবে পায়? এই খুনের ঘটনায় পুলিশের ভূমিকা সন্দেহের ঊর্ধ্বে নয়।’

আরও পড়ুন: বিহারের প্রাক্তন আরজেডি নেতা খুনের ঘটনায় লালু পুত্র তেজস্বী যাদবের নামে অভিযোগ দায়ের

বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় বলেন, ‘ কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে তদন্ত না করা হলে প্রকৃত সত্য উঠে আসবে না। থানার সামনে এতোবড় ঘটনা ঘটে গেল, পুলিশ, প্রশাসন কিছু জানতো না এটা হতে পারে না। রাজ্যের পুলিশ, প্রশাসনের উপর আমাদের ভরসা নেই। তাই আমরা চাইছি কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে এই ঘটনার তদন্ত হোক। নির্বাচন আসছে, তাই রাজনৈতিক খুন বাড়ছে। তবে এভাবে ক্ষমতায় থাকা যায় না। জনতার আদালতে বিচার হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button
Close