fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

রাম মন্দিরের নির্মাণকার্য খতিয়ে দেখতে অযোধ্যায় গেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  করোনা আবহের মধ্যেই রাম মন্দিরের নির্মাণকাজ খতিয়ে দেখতে অযোধ্যা গেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

 

 

জানা গিয়েছে, রবিবারই দুপুরে অযোধ্যা পৌঁছন তিনি। রামজন্মভূমি এলাকা ও মন্দির নির্মাণের পরিস্থিতি খতিয়ে দেখেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। দেশজুড়ে ক্রমশ বেড়ে চলেছে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। তবে এসবের মাঝে থেমে থাকেনি রাম মন্দিরের নির্মাণ কাজ। এবার সেই কাজ খতিয়ে দেখতে রবিবার বেলা ১২টা নাগাদ অযোধ্যা পৌঁছান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। রামজন্মভূমি এলাকা ও মন্দির নির্মাণ পরিস্থিতি খতিয়ে দেখেন তিনি।

 

 

জেলা শাসক অনুজ কুমার ঝা বলেন, “রবিবার বেলা ১১.৪৫ মিনিট নাগাদ আকাশপথে অযোধ্যা পৌঁছন মুখ্যমন্ত্রী। রাম মন্দির নির্মাণ এলাকা পরিদর্শনের সঙ্গে জেলার অন্য নির্মাণ কাজও খতিয়ে দেখেন তিনি। ঘুরে দেখেন জেলার নন-কোভিড হাসপাতালগুলিও। পাশাপাশি সরকারি বিভিন্ন প্রকল্পের পরিষেবা জনগণ পাচ্ছে কিনা, সে ব্যাপারেও খোঁজখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী।” সূত্রের খবর, রাম মন্দির নির্মাণ কাজ খতিয়ে দেখার সঙ্গে হনুমান গড় মন্দিরও ঘুরে দেখার সম্ভাবনা রয়েছে তাঁর। এই সফর শেষে লখনউ ফিরে যাবেন মুখ্যমন্ত্রী।

 

 

উল্লেখ্য, অযোধ্যায় এটা মুখ্যমন্ত্রীর দ্বিতীয় সফর বলে জানা যায়। ২৫ মার্চ শেষবার অযোধ্যা সফর করেছিলেন যোগী আদিত্যনাথ। সেদিন রামলালার মূর্তি নতুন নির্মাণে অস্থায়ীভাবে স্থানান্তরিত করা হয়েছিল। এই উদ্যোগ বাস্তবায়িত করতে ব্যক্তিগতভাবে রাম মন্দির কমিটিকে ১১ লক্ষ টাকা অনুদানও দেন যোগী আদিত্যনাথ।

Related Articles

Back to top button
Close