fbpx
কলকাতাহেডলাইন

রাতে মুচি পাড়ার বৈঠকখানায় তোলাবাজদের হামলা, ভোজালির কোপে আহত ৬ মুটে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিভিন্ন বাজারে ট্রাকে মাল লোডিং- আনলোডিংয়ের সময়ে মাঝেমধ্যেই হামলার বা দাদাগিরির মুখে পড়তে হয় বিভিন্ন ব্যবসায়ীদের। এবার শুক্রবার গভীর রাতে ২০-২২ জন দুষ্কৃতীর হামলার মুখে পড়তে হল বেশ কিছু মুটেকে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মুচিপাড়া থানার বৈঠকখানা বাজারে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৬-৭ জন মুটে। এই ঘটনায় মুচিপাড়া থানায় অভিযোগ জানানো হয়েছে। আহতরা সকলে এনআরএস হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, প্রত্যেক দিনের মতো শুক্রবার গভীর রাতেও মুচিপাড়ার বৈঠক বাজারেও এসে পৌঁছয় মাছের ট্রাক। সেখানকার বেশ কিছু মুটেরা সেই মাছের ট্রে গুলি নিয়ে বাজারে রাখছিলেন। সেই সময় ঘটনাস্থলে চলে আসে কুড়ি-পঁচিশ জনের একটি দুষ্কৃতী দল। অভিযোগ, তারা সকলেই মদ্যপ ছিল। ওই ঘটনাস্থলে এসেই তারা মুটেদের টাকা দেওয়ার জন্য হুমকি দিতে থাকে। কিন্তু মুটেরা তার প্রতিবাদ করলে তারা তাদের বেধড়ক মারধর করে। সংখ্যায় কম থাকায় মুটেরাই আহত হয়। তারপর দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

মাছ ব্যবসায়ীদের পক্ষ থেকে স্বপন দে নামে একজন বলেন, ‘ এই ধরনের ঘটনা এখানে মাঝেমধ্যেই ঘটে গরিব মুটেদের হুমকি দিয়ে টাকা কেড়ে নেওয়া হয়। আমরা এর আগে পুলিশ প্রশাসনকে জানিয়েছি। কিন্তু তাতে খুব একটা লাভ হয়নি।’ তবে মুটেদের বয়ান খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close