fbpx
কলকাতাবিনোদনহেডলাইন

খুশির হাওয়ায় ভাসছে টলিপাড়ায়, মা হলেন শুভশ্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: খুশির হাওয়ায় ভাসছে টলিপাড়ায় মা হলেন শুভশ্রী। বাবা হলেন রাজ। শনিবার সকালেই রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর। পুত্র সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শনিবার সকালেই রাজ চক্রবর্তী ‘জয় জগন্নাথ’বলে একটা পোস্ট করেছিলেন। নেটিজেনরা হয়তো তক্ষুণি আন্দাজ করতে পেরেছিলেন যে সুখবরটা এল বলে! এবার বেলা বাড়তেই শোনা গেল যে, পুত্র সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ।  অতঃপর রাজ-শুভশ্রীর দুই পরিবারই যে এখন খুশির জোয়ারে ভাসছে, তা বলাই বাহুল্য। শনিবার বেলা ১টা বেজে ৩৩ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে রাজ-শুভশ্রীর প্রথম সন্তানের জন্ম হয়।

সূত্রের খবর, সন্তানের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা এবং সন্তান দুজনেই আপাতত সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে। রাজ-শুভশ্রীর সন্তানের খবরে খুশির হাওয়া টলিপাড়াতেও।

আরও পড়ুন: বিক্ষিপ্ত বৃষ্টি দক্ষিণবঙ্গে, বাড়বে আর্দ্রতাজনিত অস্বস্তি, উত্তরে চলবে ভারী দুর্যোগ

প্রেগনেন্সির পর থেকে এক এক রকম ভাবেই দম্পতি হাজির হয়েছেন ভক্তদের সামনে। দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে দুজনে ছবি দিয়ে ঘোষনা করেন তাঁরা প্রেগনেন্ট। এরপর কখনো চকলেট খেতে খেতে মিষ্টি ছবি দুষ্টুমি করে পোস্ট করেছেন। মাতৃত্বের অনুভূতি বেশ চুটিয়ে উপভোগ করছেন শুভশ্রী। প্রতিটা দিন, প্রতিটা মুহূর্তই তো তাঁর কাছে নতুন ছিল। প্রথম সন্তান। নতুন অনুভূতি। মা হওয়ার সেই জার্নির কিছু মুহূর্তও সোশ্যাল মিডিয়াতেও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

 

 

 

Related Articles

Back to top button
Close