fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মদ্যপ যুবকের হাতে আক্রান্ত টোটো চালক ও তার পরিবারের সদস্য

মিল্টন পাল, মালদা: বাড়ি যাওয়ার পথে মদ্যপ যুবকের হাতে আক্রান্ত হলেন টোটো চালক ও তার পরিবারের সদস্য। এরপর ফের দলবল নিয়ে টোটো চালকের বাড়িতে গিয়ে আবার  হামলা করে ধারালো অস্ত্র দিয়ে পরিবারের এক সদস্যকে আঘাত করা হয় বলে অভিযোগ। মালদার ইংরেজবাজার শহরের সুকান্ত পল্লী এলাকার ঘটনা। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে সোমবার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করে ওই টোটো চালক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন- গোষ্ঠী কোন্দলের জের, শাসকদল ছেড়ে বিজেপিতে যোগ ২৫০টি পরিবারের]

ইংরেজবাজারের সুকান্ত পল্লী এলাকার বাসিন্দা দীপক সরকার পেশায় টোটো চালক। রবিবার সন্ধ্যায় তার মেয়ের জন্মদিন অনুষ্ঠান চলছিল। সে সময় নিকটবর্তী আত্মীয়- স্বজনরা এসেছিল তার বাড়িতে। অনুষ্ঠান শেষে রাতে সে তার আত্মীয়দেরকে টোটো নিয়ে বাড়ি থেকে ছাড়তে যায়। সেই সময় মাঝ রাস্তায় এলাকার যুবক সুনীল মণ্ডল মদ্যপ অবস্থায় রাস্তার মধ্যে ঘোরাঘুরি করতে থাকে। টোটো চালক দীপক সরকার তাকে রাস্তার সাইড দিয়ে হাঁটার জন্য বলতে গেলে অভিযুক্ত ওই মদ্যপ যুবক তাকে মারধর করে। ঘটনা দেখতে পেয়ে টোটো চালকের এক আত্মীয় তাকে বাধা দিলে তাকে মারধর করে।

সেই সময় সমস্যা মিটে যায়। এরপর গভীর রাতে ওই যুবক সুনীল মণ্ডল, শ্যামল মন্ডল, প্রশান্ত মন্ডল সহ তাদের দলবল নিয়ে টোটো চালক দীপক স্বর্ণকারের বাড়িতে গিয়ে হামলা করে। বাধা দিতে গেলে কমল সরকারকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়।  বেগতিক দেখে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গোটা ঘটনায় ইংরেজবাজার থানায় আক্রান্তরা লিখিত অভিযোগ দায়ের করেছে।

 

 

Related Articles

Back to top button
Close