fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

টোটো চুরির ঘটনায় ধৃত ২ 

অমিতাভ মণ্ডল, রায়দিঘি:‌ সম্প্রতি রায়দিঘি এলাকা থেকে টোটো চুরির বেশ কয়েকটি অভিযোগ দায়ের হয়। অভিযোগ পাওয়ার পর পুলিশ তল্লাশি অভিযান শুরু করে। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রায়দিঘি এলাকা থেকে ২ টোটো চোরকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতেরা জগন্নাথ ঘোষ ও তরুণ মণ্ডল। ধৃতদের ডায়মন্ড হারবার মহকুমা আদালতে তোলা হলে বিচারক পুলিশি হেফাজতের নির্দেশ দেন। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে তদন্তে নেমে পুলিশ চুরি যাওয়া ৩টি টোটো উদ্ধার করে। বাকিদের জিজ্ঞাসাবাদ করে চক্রের অন্যদের ধরতে চাইছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, জুলাই মাসের শেষ সপ্তাহে মথুরাপুরের বটিশ্বরের বাসিন্দা দেবদাস হালদারের একটি টোটো রায়দিঘির মাছ বাজার এলাকা থেকে চুরি হয়। সেই অভিযোগ পাওয়ার পর নড়েচড়ে বসে রায়দিঘি থানার পুলিশ। শুরু হয় তল্লাশি অভিযান। সেই তল্লাশি অভিযানে ধরা পড়ে রায়দিঘির কুমড়োপাড়ার বাসিন্দা জগন্নাথ ঘোষ ও কুলতলির মৈপীঠের বাসিন্দা তরুণ মণ্ডল। তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে রায়দিঘি ও মৈপীঠ থেকে ৩ টোটো উদ্ধার করে পুলিশ। শনিবার রায়দিঘি থানায় এক সাংবাদিক সম্মেলনে মন্দিরবাজার ডিএসপি দেবাশিস বন্দ্যোপাধ্যায় জানান, রায়দিঘি থানাতে টোটো চুরির বিষয়টি আমাদের নজরে আসে।

সেইমতো সুন্দরবন পুলিশ জেলার সুপার বৈভব তিওয়ারির নির্দেশে একটি তদন্তকারী দল গঠন করা হয় রায়দিঘি থানার ওসি শুভেন্দু দাসের নেতৃত্বে। আমরা তল্লাশি অভিযান শুরু করি। সেই তল্লাশি অভিযান ২ জন ধরা পড়ে। তাদেরকে পুলিশি হেফাজতে নিয়ে ৩টি টোটো উদ্ধার করা হয়েছে। এই চক্রের সঙ্গে আর কেউ যুক্ত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close