fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সরকারি নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মন্দারমণিতে পর্যটক, বিক্ষোভের জেরে ছাড়তে হল হোটেল

নিজস্ব প্রতিনিধি, মান্দারমণি (পূর্ব মেদিনীপুর): সরকারি নির্দেশকে বুড়ো আঙ্গুল দেখিয়ে হোটেল চালানোর অভিযোগ উঠল এক মালিক হোটেলের মালিকের বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুর জেলার সৈকত নগরী তাজপুরের ঘটনায় ব্যাপক আলোড়ণ পড়ে যায়। সোমবার সকালে রেড জোন এগরা থেকে দশজনের পর্যটকের দল তাজপুরে এসে হাজির হয়। ঘটনা জানাজানি হওয়ার পর স্থানীয় বাসিন্দা থেকে অন্যান্য হোটেলে কর্মী ও মালিকরা হোটেলে গিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। বিক্ষোভের জেরে হোটেল ছাড়তে বাধ্য হয় পর্যটকরা।

প্রসঙ্গত, করোনা ভাইরাস সংক্রমণ রুখতে সারা দেশের সঙ্গে এ রাজ্যের লকডাউন ঘোষনা করেছে রাজ্য ও কেন্দ্র সরকার। হোটেল ব্যবসার উপর নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। সেই নির্দেশকে অমান্য করে সৈকত নগরী তাজপুরে একটি বেসরকারি হোটেল কতৃপক্ষ হোটেল খুলে দেয়। রবিবার সকালে এগরা থেকে দশ জনের পর্যটক দল তাজপুরে ওই বেসরকারি হোটেলে এসে হাজির হয়। স্থানীয় বাসিন্দা ও অন্যান্য হোটেল মালিক থেকে কর্মীরা জানতে পেরে বিক্ষোভ দেখাতে থাকে।বিক্ষোভের জেরে হোটেল ছাড়তে বাধ্য হয় পর্যটকেরা।

মান্দারমণি উপকুল থানার ওসি শুভজিৎ সরকার বলেন ঘটনাটি তার জানা নেই।বিষয়টি খোঁজখবর নিয়ে দেখা হবে। তিনি আরও বলেন, অভিযোগ প্রমাণিত হলে হোটেল মালিকের বিরুদ্ধের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যদিও ওই বেসরকারী হোটেল মালিকের কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।বেড়াতে আসা এগরা এক পর্ষটক মহিলা বলেন আমরা দুটো গাড়িতে করে তাজপুরে এসেছিলাম। আমরা হোটেল ছেড়ে চলে যাচ্ছি। হোটেলের এক কর্মচারী বলেন কোন বুকিং হয়নি। মালিকের কয়েকজন আত্মীয় এসেছিলেন। তারা খাওয়া পর চলে যাওয়ার কথা ছিল।

Related Articles

Back to top button
Close