fbpx
দেশহেডলাইন

ভারী বৃষ্টিতে বিপর্যস্ত রাজধানী, দিল্লির একাধিক রাস্তায় জারি ট্রাফিক অ্যালার্ট

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভারী বৃষ্টিতে জলমগ্ন রাজধানী। ট্রাফিক সতর্কতা জারি করেছে দিল্লি পুলিশ। বুধবার ভোর থেকে বৃষ্টি শুরু হয়েছে। আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে, বৃহস্পতিবার পর্যন্ত ভারী বৃষ্টি চলবে। সেইসঙ্গে আগামী ২৫ আগস্ট পর্যন্ত বৃষ্টিপাত চলার পূর্বাভাস দেওয়া হয়েছে। এদিকে লাগাতার বৃষ্টির কারণে দিল্লির একাধিক রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন:হাইজ্যাক… আগ্রায় যাত্রী ভর্তি বাস নিয়ে উধাও সশস্ত্র দুষ্কৃতী, শুরু জোরদার তল্লাশি

ট্রাফিক পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, রিং রোড থেকে ভৈরন রোড পর্যন্ত রাস্তার কাজ হওয়ার জন্য সেই রাস্তা যানজট তৈরি হয়েছে। পাশাপাশি মাদার ডেয়ারি আন্ডারপাস, ময়ূর বিহার পিএইচ-২ আন্ডারপাস, সরাইখান থেকে ডিএনডি, শশী গার্ডেন থেকে কোটলা, সীমাপুরী থেকে ডিলশাদ গার্ডেন আন্ডারপাস, ময়দান ঘরির এমবি রোডে ট্রাফিক অ্যার্লাট জারি করা হয়েছে।
“সাম্ভাল, বুলান্দশহর, খুরজা, কোসলি, বাওয়াল, নুহ, সোহনা, পালওয়াল, ফরিদাবাদ, গুরুগ্রাম, বল্লভগড়, ফরিদাবাদ, নোয়াডা, বাগপাট, খাতলী, আমরোহা, মোরাদাবাদ, মীরাট এবং কয়েকটি অঞ্চলে বজ্রবিদ্যুৎ সহ মাঝারি তীব্র বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে।

এই সপ্তাহের শুরুতেই, আইএমডি জানিয়েছিল মধ্যপ্রদেশে ঘনীভূত নিম্নচাপ বলয় উত্তর-পূর্ব মধ্য প্রদেশ এবং দক্ষিণ-পূর্ব উত্তর প্রদেশেও বিস্তার লাভ করেছে। এর প্রভাবে এই বৃষ্টি।

Related Articles

Back to top button
Close