fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তারাপীঠ থেকে ফেরার পথে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনা, মৃত ১, আহত ৬

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: তারাপীঠে পুজো দিয়ে প্রাইভেট গাড়ি নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক পুণ্যার্থীর। মৃতের নাম উত্তম কুমার দাস (৫০) বাড়ি পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে। দুর্ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে ৬ নং জাতীয় সড়কে পাঁচলা থানার ধামসিয়ায়। দুর্ঘটনায় প্রাইভেট গাড়ির চালক সহ আহত হয় ৬ জন। তাদের উলুবেড়িয়া মহাকমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর তাদের ছেড়ে দেওয়া হয়। উলুবেড়িয়া থানার পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে।

জানা গেছে, শুক্রবার পূর্ব মেদিনীপুর ভূপতি নগর থেকে একটি প্রাইভেট গাড়ি ভাড়া করে চালক সহ ৯ জন তারাপীঠের উদ্দেশ্যে রওনা দেন। শনিবার মন্দিরে পুজো দেওয়ার পর রবিবার সন্ধ্যায় বাড়ি ফেরার জন্য তারা রওনা দেন। স্থানীয় সূত্রে জানা গেছে রবিবার রাত ২ টো নাগাদ গাড়িটি ধামসিয়ার কাছে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকার সময় পিছন দিক থেকে আসা একটি ট্রাক গাড়িতে ধাক্কা মারলে গাড়িটির পিছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় গাড়ির চালক সহ ৬ আরোহী আহত হয়।পরে পুলিশ তাদের উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা উত্তম কুমার দাস কে মৃত বলে ঘোষণা করেন। পরে আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

দুর্ঘটনা সম্পর্কে গাড়ির চালক তন্ময় গুছাইত জানান, রবিবার সন্ধ্যা ৬ টা নাগাদ তারাপীঠ থেকে রওনা দেওয়ার পর রাত ২ টো নাগাদ ধামসিয়ার কাছে কিছুক্ষণ গাড়িটিকে থামানো হয়। গাড়ি আরোহীরা নিচে নেমে ঘোরাঘুরি করার পর পুনরায় গাড়িতে উঠে গাড়ি ছাড়ার সময় পিছন দিক থেকে আসা একটি ট্রাক আমাদের গাড়ি থেকে ধাক্কা মারে। দুর্ঘটনায় আমাদের গাড়ির পেছনের অংশ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয় এবং গাড়ির ভেতরে থাকা আরোহীরা আহত হয়। তিনি জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক ট্রাকটিকে নিয়ে পালিয়ে যায়।

Related Articles

Back to top button
Close