fbpx
কলকাতাহেডলাইন

হাওড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, নিহত ৩, আহত কমপক্ষে, আর্থিক সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: হাওড়ায় ভয়াবহ বাস সড়ক দুর্ঘটনা। বুধবার রাতে পাঁচলায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে টায়ার ফেটে যায়। সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিন যাত্রীর।

গুরুতর জখম হয়েছেন কমপক্ষে ১৭ জন। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মৃতদের পরিবারকে দু’লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণাও করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, সন্ধ্যা ৬টা নাগাদ সল্টলেকের করুণাময়ী থেকে হাওড়ার আমতার দিকে আসছিল একটি বেসরকারি একটি বাস। ভিড়ে ঠাসা যাত্রী নিয়ে অত্যন্ত দ্রুত গতিতে চলা বাসটির সামনের একটি টায়ার ফেটে যায় পাঁচলার ধুলোরবাঁধ এলাকায়। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ধাক্কা মারে একটি চলন্ত লরিকে। সংঘর্ষে বাস এবং লরির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। উদ্ধারকাজে স্থানীয়রা হাত লাগায়। বেশ কিছুক্ষণ আমতা রোডে যান চলাচল স্তব্ধ হয়ে যায়। ঘটনাস্থলে ছুটে আসে আমতা থানার পুলিশ-সহ গ্রামীণ পুলিশের পদস্থ আধিকারিকরা।

হাওড়া গ্রামীণের পুলিশ সুপার স্বাতী বাঙ্গালিয়া জানান, এই ঘটনায় বাসচালক, লরিচালক এবং এক মহিলা যাত্রীর মৃত্যু হয়েছে। আহতদের সংখ্যা কমপক্ষে ১৭ জন। আহতদের গাববেড়িয়া স্টেট জেনারেল হাসপাতাল, উলুবেড়িয়া হাসপাতাল কয়েকজনকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পাঁচলার বিধায়ক গুলশান মল্লিক ঘটনায় শোকপ্রকাশ করে জানিয়েছেন মৃত ও আহতদের পরিবারের পাশে আমরা আছি।

Related Articles

Back to top button
Close