fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির পাঁচকর্মীকে মারধর, অভিযুক্ত তৃণমূল

গোপাল রায়, আরামবাগ: বিজেপির ওপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়াল। ঘটনার জেরে এলাকার ৫ জন বিজেপির কর্মীকে মারধর করা হয়েছে। অভিযোগ তৃণমূলের দিকে। এই ঘটনায় তৃণমূল অস্বীকার করেছে। পাঁচজনের আহতদের মধ্যে দুই গুরুতর আহত কর্মীদের আরামবাগ মহকুমা হাসপাতলে ভর্তি করানো হয়। ঘটনাটি ঘটেছে হুগলি খানাকুল নতীবপুর এক নম্বর অঞ্চলের বাধানগর এলাকায়।

জানা গেছে , গতকাল বিকেলে তৃণমূলের পক্ষ থেকে একটি মিছিল বের হয়। মিছিলের শেষে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মীর উপর চড়াও হয়। লাঠি, রড, দিয়ে মারধর করার অভিযোগ ওঠে। পাঁচজন আহত হয়। আহত পাঁচজনকে আরামবাগ মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে দুইজন আশঙ্কাজনক চিকিৎসাধীন। এই ঘটনায় খানাকূল থানায় বেশ কয়েকজনের নামে অভিযোগ দায়ের হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন:অমিত শাহের পরামর্শেই বাজিমাৎ, রাজধানীতে সংক্রমণে লাগাম কেজরি সরকারের

বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, তৃণমূলের পায়ের তলার মাটি সরে যাচ্ছে যত, মানুষ আর তৃণমূলকে চাইছে না। তাই তারা এলাকায় সন্ত্রাস চালানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের বিজেপির কর্মীদের ওপর অত্যাচার করে কোনও লাভ হবে না। অন্যদিকে এই ঘটনায় সবটাই অস্বীকার করেছে তৃণমূলের পক্ষ থেকে।

Related Articles

Back to top button
Close