fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জগদ্দলে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক যুবককে কুপিয়ে খুন করার ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হল। মৃত যুবকের নাম জানা গেছে আকাশ প্রসাদ(২৫। উত্তর ২৪ পরগনার জগদ্দলের পালঘাট রোড এলাকায় গভীর রাতে এই ঘটনা ঘটেছে। মৃত যুবক এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত ছিল বলে জানা গেছে। জগদ্দলের কলাবাগান এলাকার বাসিন্দা মৃত আকাশ প্রসাদ বুধবার রাতে নিজের বাড়িতে ছিলেন। বুধবার গভীর রাতে স্থানীয় একটি ঝামেলা মেটাতে তার বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে যায় এলাকারই কিছু যুবক। জগদ্দলের পালঘাট রোডে দুই নম্বর গলির নির্জন এলাকায় নিয়ে গিয়ে তাকে দুষ্কৃতীরা ঘিরে ধরে বন্দুকের বাট দিয়ে মাথায় মেরে রক্তাক্ত করে। তারপর চপার দিয়ে কুপিয়ে তাকে খুন করা হয় বলে অভিযোগ।এই ঘটনায় তৃণমূলের তরফ থেকে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগ তোলা হয়েছে।

মৃতের ভাই সুজল প্রসাদ বলেন, “যারা দাদাকে ডেকে নিয়ে খুন করেছে তারা বিজেপি দলের সঙ্গে যুক্ত। তাদের নাম বিক্রম দুবে, অশোক সাউ, বান্টি শর্মা।’’ যদিও বিজেপির পক্ষ থেকে এই ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ এবং দুষ্কৃতীদের নিজস্ব ঝামেলা বলে পাল্টা দাবি করা হয়েছে।
ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল আহ্বায়ক সোমনাথ শ্যামের অনুগামি ছিল আকাশ প্রসাদ।তৃণমূল কংগ্রেসের অভিযোগ, অশোক সাউ নামে স্থানীয় দুষ্কৃতী ও তার দলবল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, আগ্নেয়াস্ত্রের বাট দিয়ে মেরে আকাশকে খুন করেছে। এরপর বোমাবাজি করতে করতে ওই দুষ্কৃতীরা এলাকা থেকে পালিয়ে যায়।তৃণমূল নেতা সোমনাথ শ্যামের দাবি, “এই ঘটনা ঘটিয়েছে বিজেপির ছত্রছায়ায় থাকা দূস্কৃতীরা। তৃণমূলের কোনও গোষ্ঠী নেই ভাটপাড়ায়, তৃণমূলের কেউ এই ঘটনায় জড়িত নয়।”

আরও পড়ুন: শুক্রবার থেকেই মেট্রোয় মহিলা ও শিশুদের ই-পাসে ছাড়

বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন,”আকাশ প্রসাদ একজন কুখ্যাত দুষ্কৃতী ছিল,ও বিভিন্ন অপরাধ মূলক কাজের সঙ্গে জড়িত ছিল বলে জানতাম। কিন্তু তৃণমূল কর্মী ছিল বলে জানতাম না।এই ঘটনায় বিজেপির কোনও যোগ নেই। তৃণমূল তাদের গোষ্ঠী কোন্দোল বিজেপির ওপর চাপানোর চেষ্টা করছে। ওই দুষ্কৃতীকে ওর দলের গুন্ডারা হত্যা করেছে।” গোটা ঘটনায় উত্তেজনা সৃষ্টি হয়েছে জগদ্দলের পালঘাট রোড এলাকায়।
জগদ্দল থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীদের খোঁজ চলছে, শীঘ্রই ধরা পড়বে দুষ্কৃতীরা। আকাশ প্রসাদের খুনের ঘটনায় ফের জগদ্দল এলাকায় চাপা উত্তেজনার সৃষ্টি হয়েছে। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, পুলিশি নিষ্ক্রিয়তার কারণেই জগদ্দল, ভাটপাড়া এলাকায় ফের বাড়ছে দুষ্কৃতী তাণ্ডব, যার ফলে ফের একের পর এক খুন, অশান্তির ঘটনা ঘটছে এলাকা জুড়ে।

Related Articles

Back to top button
Close