fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

“দিদি পুরনো কর্মীদের কথা দিয়ে কথা রাখেন নি” মমতার জনসভায় পোস্টার হাতে নিয়ে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা

তারক হরি, পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুর কলেজ মাঠে মুখ্যমন্ত্রীর জনসভা শুরুর আগেই দেখা গেল বিপত্তি। মুখ্যমন্ত্রীর এই জনসমাবেশের মধ্যেই পোস্টার হাতে নিয়ে বিক্ষোভ দেখালো শাসক দলেরই একদল সমর্থকেরা। তাঁদের হাতে লেখা  “দিদি পুরনো কর্মীদের কথা দিয়ে কথা রাখেন নি কেনো, জবাব চাই” পোস্টার মেলে স্লোগান দিতে শুরু করলো তৃণমূলেরই একদল কর্মীরা।

এই পোস্টার নিয়ে যাঁরা বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা অন্য কেউ নয়, কেশপুর ব্লক থেকে আগত শাসক দলেরই একদল পুরোনো কর্মীরা । তাঁরা বেশ কিছুক্ষণ পোস্টার নিয়ে স্লোগান দিতে থাকে ” দিদি পুরনো কর্মীদের কথা দিয়ে কথা রাখেন নি কেনো, জবাব চাই,জবাব দিন” এহেন ঘটনায় রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে যায় জেলার শীর্ষস্থানীয় নেতারা,কারণ সেই সময় সভা প্রায় শুরুর মুখেই এবং আর হয়তো কিছুক্ষণের মধ্যেই মুখ্যমন্ত্রী সভাস্থলে উঠবেন তাই তড়িঘড়ি ব্যাপারটি প্রশাসনকে সামাল দিতে বলা হয় জেলা নেতৃত্ব সূত্রে। কপালে ঘাম ছুটে প্রশাসনের কর্তাব্যক্তিরা তৎক্ষণাৎ সভাস্থানের সেই কর্মীদের কাছে ছুটে যান এবং বিক্ষোভকারীদের বুঝিয়ে সুঝিয়ে পরিস্থিতি শান্ত করেন।

কিন্তু মুখ্যমন্ত্রীর জনসভাতেই আবার নিজেদেরই দলীয় কর্মীদের মধ্যে এই ধরনের বিক্ষোভে বিশেষকরে একটা প্রশ্ন চিহ্ন ভাবাচ্ছে রাজনৈতিক বিশ্লেষকদের। যদিও এই বিষয়ে শাসকশ্রেণীর কোনো নেতাকর্মীদের মন্তব্য পাওয়া যায়নি।

Related Articles

Back to top button
Close