fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউনে তৃণমূলের রক্তদান শিবির, ফের বিতর্কে ভাঙড়

ফিরোজ আহমেদ,ভাঙড়: সংক্রমণে রুখতে রাজ্যজুড়ে লকডাউন জারি করেছে রাজ্য সরকার। কিন্তু লকডাউনের দিনেই রক্তদান শিবির আয়োজন করে বিতর্কের মুখে পড়লেন শাসক দলের নেতা।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা ভাঙড়ের কাঠালিয়ায়। অভিযোগ সরকারি নির্দেশিকাকে অমান্য করে বুধবার রক্তদান শিবির আয়োজন করেন ওই এলাকার যুব তৃণমূল নেতা তথা ভোগালী ২ অঞ্চলেল যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সাহানুর ইসলাম। বুধবার এদিনই এই শিল্পীর রক্তদান করতে কমপক্ষে ৬০ জন উপস্থিত ছিলেন। ‌ জনসমাগম হয়েছিল আরও লোকের।

রক্তদাতাদের পাশাপাশি সাধারণ মানুষের ভিড় ছিলো চোখে পড়ার মত। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা।

লকডাউনে রক্তদান শিবির আয়োজন এই বিতর্ক প্রসঙ্গে শাহানুর ইসলাম জানান, অনেক আগেই দিনটি ঠিক করা ছিলো,তা ছাড়া বর্তমানে রক্তের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে এই ব্যবস্থা।

আরও পড়ুন: UPA সরকারের চেষ্টার অবশেষে ফল মিলল,’ রাফাল নিয়ে টুইট কংগ্রেসের

অন্যদিকে দেশের প্রয়োজনে সমাজে রক্তের অভাব মেটাতে এই রক্তদান শিবিরের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার তৃণমূল নেতা তথা দক্ষিণ ২৪ পরগণা জেলা পরিষদ সদস্য নান্নু হোসেন । তিনি এদিনের রক্তদান শিবিরে উপস্থিত হয়ে উদ্যোক্তাদের ধন্যবাদ জানান।

অন্যদিকে, এলাকার বিজেপি নেতা অবনী মণ্ডল জানান, তৃণমূল নেতারা লকডাউন মানে না,এলাকার লকডাউন ভাঙার জন্য সব থেকে বেশি দায়ী তৃণমূল নেতারাই। পূর্ণ লন্ডনের সময় রক্তদান শিবির আয়োজন এর ক্ষেত্রে পুলিশি অনুমতির বিষয়টি কেউ তুলে ধরেন তিনি। কাঠগড়ায় তোলেন পুলিশের ভূমিকাকেও।

Related Articles

Back to top button
Close