fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সারারাজ্য জুড়ে বিজেপির ওপর তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস ও খুনের প্রতিবাদে থানা ঘেরাও কর্মসূচি

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: সারা রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের ওপর তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস ও খুনের প্রতিবাদে বিজেপি দলের পক্ষ থেকে সোমবার রাজ্যের প্রতিটি থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। গোটা রাজ্যের পাশাপাশি পশ্চিম মেদিনীপুর জেলার প্রতিটি থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি পালন করে বিজেপির নেতা ও কর্মীরা। সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর কোতোয়ালী থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি পালন করে মেদিনীপুর শহর পূর্ব ও মেদিনীপুর শহর পশ্চিম মন্ডল কমিটি।

কোতয়ালী থানা ঘেরাও কর্মসূচিতে নেতৃত্ব দেন বিজেপির মেদিনীপুর শহর পূর্ব মণ্ডল কমিটির সভাপতি দেবাশীষ দাস ও সাধারণ সম্পাদক অভীক চক্রবর্তী, মেদিনীপুর শহর পশ্চিম মন্ডল কমিটি সভাপতি সুব্রত খাঁড়া, বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সহ সভাপতি সৌমেন তেওয়ারি ও সম্পাদক আশীর্বাদ ভৌমিক এবং মেদিনীপুর বিধানসভার দলীয় পর্যবেক্ষক অভিজিৎ দে সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ। থানা ঘেরাও অভিযানে বিজেপি কর্মী-সমর্থকেরা সামিল হয়ে ছিলেন। বিজেপি নেতা দেবাশীষ দাস বলেন, প্রতিনিয়ত দলের কর্মীদের খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হচ্ছে, কোথাও দলীয় কর্মীদের লক্ষ্য করে বোমা ও গুলি ছোড়া হচ্ছে। গোটা রাজ্য জুড়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস সন্ত্রাস চালাচ্ছে। তাই দলের রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ রাজ্যের প্রতিটি থানা ঘেরাও আন্দোলন কর্মসূচি পালন করার নির্দেশ দিয়েছিলেন। তাই রাজ্য সভাপতির নির্দেশ মেনে কোতোয়ালি থানা ঘেরাও করে সোমবার বিক্ষোভ দেখানো হয়।

আরও পড়ুন: ফের চেনা ছন্দে শিল্পী… লঞ্চ হল বাবুল সুপ্রিয়’র মিউজিক অ্যালবাম ‘শায়েরা’

কোতোয়ালি থানার পাশাপাশি সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি, কেশপুর, গড়বেতা, দাসপুর, ঘাটাল চন্দ্রকোনা টাউন, গড়বেতা, দাসপুর, ঘাটাল সহ বিভিন্ন থানা ঘেরাও করে বিজেপির নেতাকর্মীরা বিক্ষোভ কর্মসূচি পালন করে এবং প্রতিটি থানার ভারপ্রাপ্ত আধিকারিকের কাছে বিজেপি দলের পক্ষ থেকে তাদের দাবি সম্বলিত স্মারকলিপি তুলে দেওয়া হয়। তবে বিজেপির থানা ঘেরাও কর্মসূচিকে কেন্দ্র করে কোথাও কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শান্তিপূর্ণভাবে বিজেপির থানা ঘেরাও কর্মসূচি পালন হয়েছে। প্রতিটি থানা ঘেরাও কর্মসূচিতে বিজেপির কর্মী-সমর্থকেরা সামিল হয়েছিলেন। সেই সঙ্গে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিজেপি দলের নেতাকর্মীরা ধিক্কার জানায় এবং বিজেপি কর্মীদের খুনের ঘটনায় অভিযুক্ত তৃণমূল কর্মীদের গ্রেফতারের দাবি জানায়। যেভাবে নদিয়ার গয়েশপুরে এক বিজেপি কর্মীকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে তার জন্য বিজেপি কর্মীরা তৃণমূলকে ধিক্কার জানায়। তাই তৃণমূলের সরকারকে বিদায় জানানোর জন্য সর্বস্তরের মানুষকে বিজেপির পাশে থেকে আন্দোলন করার আহ্বান জানান বিজেপি নেতারা।

Related Articles

Back to top button
Close