fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

চন্দ্রকোনায় তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী অনুষ্ঠান

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা দু’নম্বর ব্লকের ভগবন্তপুর হাইস্কুল মাঠে চন্দ্রকোনা দুই নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মেলণী অনুষ্ঠানের আয়োজন করা হয় । ঐ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চন্দ্রকোনার বিধায়িকা ছায়া দলুই,তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সাধারণ সম্পাদক গোপাল সাহা, তৃণমূল কংগ্রেসের চন্দ্রকোনা দুই ব্লকের সভাপতি জগজিত সরকার, চন্দ্রকোনা টাউন পৌরসভার প্রশাসক অরূপ ধাড়া ও তৃণমূল কংগ্রেসের নেতা সৌগত দণ্ডপাঠ সহ আরো অনেকে।তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে বিধায়ক ছায়া দলুই প্রথমেই সর্বস্তরের মানুষকে বিজয়ার প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সঙ্গে দীপাবলীর আগাম শুভেচ্ছা জানান ।

 

তিনি তার ভাষণে দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন রাজ্যের মা মাটি মানুষের সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই এলাকার উন্নয়নের জন্য অনেক কাজ করেছেন। যা আগে কোনও দিন হয়নি ।তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করে তোলার জন্য আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকুন মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের পাশে রয়েছে। বিজেপির অপপ্রচার করলেও তাতে আপনারা কান দেবেন না ।কারণ সাম্প্রদায়িক শক্তি বিজেপি হাজার চেষ্টা করলেও বাংলায় কোনদিন ক্ষমতায় আসতে পারবে না।

তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সাধারণ সম্পাদক গোপাল সাহা বলেন তৃণমূল কংগ্রেস শান্তি ও উন্নয়ন চেয়েছিল বলে ২০১১ সালে রাজ্যে ক্ষমতায় এসেছিল। ক্ষমতায় আসার পর এখনও বিরোধী দলের কোনো নেতা কর্মীর উপর তৃণমূল কংগ্রেস হাত দেয়নি । বিজেপি সিপিএমের হার্মাদ দের কে সঙ্গে নিয়ে শুধু চন্দ্রকোনা নয় পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে সন্ত্রাস চালাচ্ছে ,আর তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। তিনি সর্বস্তরের দলের কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান এবং গ্রামে গ্রামে গিয়ে রাজ্য সরকারের প্রকল্পগুলির সাফল্যগুলি তুলে ধরার আহ্বান জানান।

তিনি বলেন তৃণমূল কংগ্রেস হিংসা ও সন্ত্রাস চায়না। তৃণমূল কংগ্রেস চায় শান্তিও উন্নয়ন ।তাই শান্তি ও উন্নয়নের প্রতীক তৃণমূল কংগ্রেস আগামী দিনেও বাংলায় ক্ষমতায় আসবে। তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করে তোলার জন্য সকলের কাছে আহ্বান জানান।

Related Articles

Back to top button
Close