fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে ৯০০ জন দুঃস্থ মানুষকে ত্রাণ বিলি তৃণমূলের 

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: কোলাঘাট ব্লকের খন্যাডিহি অঞ্চলে পরিযায়ী শ্রমিক থেকে এলাকার সাধারন দুঃস্থ মানুষদের ত্রাণ বিলি করল তৃণমূল কংগ্রেস। ক্ষুদ্র ও কুটির শিল্প নিগমের চেয়ারম্যান ও এই ব্লকের অন্যতম তৃণমূল নেতা বিপ্লব রায় চৌধুরীর উপস্থিতিতে এই ত্রাণ বিলি করা হয়। ছিলেন ব্লকের তৃণমূল যুব সভাপতি অসীম মাঝি। এছাড়া স্থানীয় নেতৃত্ব দের উপস্থিতি ও লক্ষ্য করা যায়। এলাকায় প্রায় ৯০০ জন দুঃস্থ মানুষ ও পরিযায়ী শ্রমিকদের নিত্য প্রয়োজনীয় জিনিস দেওয়া হয়।

বিপ্লব রায় চৌধুরী এক সাক্ষাৎকারে বলেন, বাংলার জননেত্রী মমতা ব্যানার্জির পথ অনুসরণ করেই এগিয়ে যাচ্ছি। এই ব্লকে বেশ কয়েকটি ইস্যু নিয়ে বিরোধীরা যে হৈচৈ শুরু করেছে তাকে নস্যাৎ করে দিয়ে শ্রী রায় চৌধুরী বলেন স্বচ্ছতার মধ্য দিয়েই এই এলাকার কাজ করা হচ্ছে।

আরও পড়ুন: জীবনতলায় মোবাইল চুরির অভিযোগ পুলিশের জালে বিক্রেতা

অন্যদিকে ফের তৃণমূল কংগ্রেসের ঘর ভাঙাল বিজেপি। এবারের ঘটনা পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকের দেরিয়াচক পশ্চিম মহলের। তমলুক সাংগঠনিক জেলার বিজেএমটিইউর সভাপতি কাজল আলি তাদের হাতে বিজেপির পতাকা তুলে দেন। তিনি জানান, আমি বেশ কিছু মানুষদের সাহায্য করার জন্য এসেছিলাম। মানুষজনদের ত্রিপলও দান করেন। সেই সময় বেশ কিছু পরিবার বিজেপি দলের সঙ্গে যুক্ত হওয়ার ইচ্ছা প্রকাশ করে, তাদের হাতে দলীয় পতাকা তুলে দেওয়া হয়। তিনি বলেন, নির্বাচন যত এগিয়ে আসবে শাসকদলের তত ঘর ভাঙবে। তৃণমূল নেতা বিপ্লব রায়চৌধুরীকে ধরা হলে তিনি বলেন এরকম ঘটনা আমার জানা নেই।

Related Articles

Back to top button
Close