fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে, সহ সভাপতির নামে থানায় অভিযোগ করলেন তৃণমূল নেএী

নিজস্ব প্রতিনিধি, হলদিয়া (পূর্ব মেদিনীপুর): পূর্ব মেদিনীপুর জেলার শাসক দলের গোষ্ঠী কোন্দল এবার প্রকাশ্যে এল। হলদিয়া পৌরসভার তৃণমূলের প্রাক্তন পৌরপ্রধান তথা হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দেবপ্রসাদ মণ্ডলের বিরুদ্ধে এক তৃণমূল নেত্রী তথা আইনজীবি হোয়াটসঅ্যাপে অশালীন ও কুপ্রস্তাব পাঠানোর অভিযোগ উঠলো। এ নিয়ে নেএী হলদিয়া থানার পুলিশের দ্বারস্থ হলেন। ঘটনার খবর প্রকাশ্যে আসার পরেই পূর্ব মেদিনীপুরে জেলার ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও অভিযোগ পুরোপুরি ভিওিহীন বলে দাবি করছেন দেবপ্রসাদ মণ্ডল। রাজনৈতিক ভাবে বিপর্যস্ত করার জন্য চক্রান্ত।

 

জানা গেছে, ওই আইনজীবী তথা তৃণমূল নেত্রী শুক্রবার হলদিয়া পৌরসভার প্রাক্তন পুরপ্রধান তথা হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দেবপ্রসাদ মণ্ডলের বিরুদ্ধে হলদিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। নেত্রীর থানায় অভিযোগ করে বলেন দেবপ্রসাদবাবু তাকে দিনে রাতে বিভিন্ন সময় হোয়াটসঅ্যাপে অশালীন মেসেজ পাঠান। তিনি সেই অশ্লীল মেসেজগুলির স্ক্রিনশট নিয়ে পুলিশকে দিয়েছেন তদন্তের জন্য দিয়েছেন। মহিলা নেত্রীর দেওয়া সেই স্ক্রিনশটগুলির মধ্যে দেখা গেছে কিছু কিছু জায়গায় সেই নেত্রীকে “প্রিয়তমা ও দেবপ্রিয়া” বলে সম্বোধন করেছেন দেবপ্রসাদবাবু। পুলিশ জানিয়েছে লিখিত অভিযোগ পাওয়ার পরেই তারা তদন্ত শুরু করেছেন।

হলদিয়া পৌরসভার তৃণমূলের প্রাক্তন পৌরপ্রধান তথা হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দেবপ্রসাদ মণ্ডল বলেন, পরিকল্পিতভাবে তার রাজনৈতিক চরিত্র হননের প্রচেষ্টা চালানো হচ্ছে। আর কিছু মন্তব্য করতে রাজী হয়নি। যদিও এ বিষয়ে পুলিশের কোনও প্রতিক্রিয়া জানা যায়নি।

Related Articles

Back to top button
Close