fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মোহনপুরে তৃণমূলের গোষ্ঠী কোন্দল, গাড়িতে আগুন-হামলা

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : উত্তর ২৪ পরগনার বারাকপুরের মোহনপুরে এক তৃণমূল কর্মীর বাড়িতে হামলার ঘটনায় মোহনপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম সত্যজিৎ নট্ট । তার অভিযোগ মধ্যরাতে শাসকদলের একাংশের কর্মীরা তার বাড়িতে হামলা করে, বাড়ির বাইরে রাখা তার চার চাকা গাড়িতে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। আগুনে ভষ্মীভূত হয় তার গাড়িটি। এই ঘটনায় অভিযোগের তীর তৃণমূলের  অপর গোষ্ঠী মোহনপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান নির্মল করের দলের বিরুদ্ধে। এর কয়েকদিন আগেও এই তৃণমূল কর্মীর বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ উঠেছিল।

আক্রান্ত তৃণমূল কর্মী সত্যজিৎ নট্ট বলেন, “আমি তৃণমূল দল করি। এই মোহনপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় যে পুকুর ভরাট হচ্ছে বা অবৈধ নির্মাণ হচ্ছে, আমি লাগাতার সেই অবৈধ কাজের প্রতিবাদ করে আসছি। পঞ্চায়েতের উপপ্রধান নিজেই অবৈধ কাজের সঙ্গে যুক্ত, তাই তার দলবল রাতের অন্ধকারে আমার বাড়িতে হামলা করে আমার গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে । দিন কয়েক আগে আমার বাড়িতে বোমা মেরেছিল। আমাকে খুনের হুমকি দিচ্ছে ।”

অপরদিকে উপপ্রধান নির্মল করের বক্তব্য, “সত্যজিৎ নিজেকে তৃণমূল কর্মী দাবি করলেও ও দলের কেউ নয়। দুষ্কৃতীদের সঙ্গে ওর যোগাযোগ। রাতের অন্ধকারে নিজেই সমাজবিরোধী কাজকর্ম গুলো করে। এই সত্যজিৎ এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি করে রেখেছে। ও আগে বিজেপিতে ছিল। আমি, মঞ্জু বসু এবং উত্তম দাস মিলে ওকে তৃণমূলে নিয়ে এসেছিলাম। এখন দেখছি ও এরকম ব্যবহার করছে। ওকে দলের কোন কর্মসূচিতে দেখা যায় না। ফলে দলে আসলেই কেউ দলের কর্মী হতে পারে না ।” ওই তৃণমূল কর্মীর বাড়ির সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে তার গাড়িতে আগুন লাগানোর ছবি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে টিটাগড় থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close