fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

সর্ব খারাপ দলে পরিণত হয়েছে তৃণমূল: জয় ব্যানার্জি

অভিষেক আচার্য, কল্যাণী: “আর নয় অন্যায়, আর নয় দুর্নীতি।” এই স্লোগান তুলে আগামীদিনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করতে চলেছে বিজেপি। এমনটাই জানিয়েছেন বিজেপি নেতা জয় ব্যানার্জি।

সামনেই বিধানসভা নির্বাচন। ভোটযুদ্ধের শঙ্খ বেজে গিয়েছে। কিন্তু কোভিড পরিস্থিতির কারণে এখনও ময়দানে নামেননি কোনও দলই। অন্যদিকে, আমফান দুর্নীতি, করোনার কারণে অনেকটাই ব্যাকফুটে শাসক দল। এমনটাই মনে করছেন রাজনৈতিকবিদরা। পাশাপাশি, আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলকে ধরাশায়ী করতে জেলায় জেলায় নানান কর্মসূচী গ্রহণ করেছে গেরুয়া শিবির। শাসক দলের দুর্নীতি, স্বজনপোষণ, রাজনৈতিক হিংসার বিরুদ্ধে এবার তোপ দাগলেন জয় ব্যানার্জি।
এ বিষয়ে বিজেপি নেতা বলেন, “রাজ্যে বেড়েছে হিংসা, ধর্ষণ, দুর্নীতি, স্বজনপোষণ। সবটাই শাসক দলের মদতেই চলছে। বাতাসে কার্বন ডাই অক্সাইড ভরে গিয়েছে। সর্বখারাপ দলে পরিণত হয়েছে তৃণমূল”।

আরও পড়ুন:৩০ সেপ্টেম্বর বাবরি মামলার রায় ঘোষণা, উপস্থিত থাকার নির্দেশ লাল কৃষ্ণ আডবাণী, যোশী, ভারতীকে

জয় ব্যানার্জি আরও বলেন, ” শাসক দলের এই দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে সারা রাজ্যে। তৃণমূলের অন্যায় ও দুর্নীতি আর মেনে নেবে না বিজেপি। এর বিরুদ্ধে লড়াই আমাদের চলবেই।” পাশাপাশি, শাসক দলের দুর্নীতির বিরুদ্ধে আমজনতাকেও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বিজেপি নেতা জয় ব্যানার্জি।

Related Articles

Back to top button
Close