fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

পশ্চিমবঙ্গে গৃহযুদ্ধের অবস্থা তৈরী করেছে তৃণমূল, তোপ সায়ন্তনের

জয়দেব লাহা, দুর্গাপুর: ‘রাজ্যে যেভাবে বিজেপি করার অপরাধে খুন করা হচ্ছে। আর পুলিশ যেভাবে তার সক্রিয় সহযোগিতা করছে। এটা মেনে নেওয়া যায় না। দুর্ভাগ্যজনক। পশ্চিমবঙ্গে গৃহযুদ্ধের অবস্থা তৃণমূল কংগ্রেস তৈরী করেছে।’ সোমবার সকাল দুর্গাপুর চন্ডীদাস বাজারে চা-পে চর্চা কর্মসূচীতে এসে এমনই তোপ দাগলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।
 প্রসঙ্গত, রবিবার হুগলীর গোঘাটে এক বিজেপিকর্মীকে খুনের অভিযোগ ওঠে। ঘটনার পর প্রতিবাদে সরব রাজ্য বিজেপি নেতৃত্ব। যদিও এদিন তৃণমূলের পুর ও নগরন্নোয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম বিজেপিকর্মীরা অবসাদে ভোগেন বলে মন্তব্য করেছেন। তাঁর মন্তব্যের পাল্টা জবাবে বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু কটাক্ষ করে বলেন,” তৃণমূলের মদন মিত্রও তো মানসিক অবসাদে ভোগেন। একজন বিজেপি কর্মী খুন হয়েছেন। আবার তার পরিবারের লোককে পুলিশ তুলে নিয়ে গেল। অপহরন করা হচ্ছে তার পরিবারকে। নিজেদের অপরাধ চাপা দেওয়ার জন্য তৃণমূল এধরনের আষাঢ়ে গল্প করছে। আর ফিরহাদ হাকিমের এধরনের অসত্য কথা বলার সীমা থাকা উচিত।”
তিনি আরও বলেন,” রাজ্যে যেভাবে বিজেপি করার অপরাধে খুন করা হচ্ছে। আর পুলিশ যেভাবে তার সক্রিয় সহযোগিতা করছে। এটা মেনে নেওয়া যায় না। দুর্ভাগ্যজনক। পশ্চিমবঙ্গে গৃহযুদ্ধের অবস্থা তৃণমূল কংগ্রেস তৈরী করেছে।” এদিন তিনি আসানসোলে বিজেপির যুবকর্মীকে গ্রেফতার প্রসঙ্গে সায়ন্তন বসু বলেন,” তৃণমূল কংগ্রেস যা গ্রেফতার করছে করে নিক। বিজেপি যেদিন গ্রেফতার করা শুরু করবে, সেদিন কাউকে নবান্নে বসতে দেখা যাবে না।” আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপির ইস্যু প্রসঙ্গে তিনি বলেন,” পশ্চিমবাংলায় গনতন্ত্র বাঁচাতেই হবে। দুর্নীতি বন্ধ করতে সমস্ত মানুষকে এক হতে হবে। কেন্দ্রের সমস্ত প্রকল্প রাজ্যে লাগু করতে হবে। আর বাংলায় সামগ্রীক পরিবর্তন করতে হবে। এই চারটি ইস্যু নিয়ে জনতার দরবারে যাওয়া হবে।”

Related Articles

Back to top button
Close