fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সরকার টিকবেনা বুঝেই শেষ খাওয়া খেয়ে নিচ্ছে তৃণমূল: সুজন চক্রবর্তী

শ্যামল কান্তি বিশ্বাস, তাহেরপুর: প্রাকৃতিক বিপর্যয়ে জনজীবন বিপর্যস্ত। ভয়াবহ দুর্যোগে প্রকৃত ক্ষতিগ্রস্তরা তাদের প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন। ক্ষতিপূরণ মিলছে তৃনমূলের নেতা কর্মী সহ আত্মীয় স্বজনদের। দূর্নীতির শেষ সীমায় পৌছে গেছে তৃনমূল।আর একমুহুর্ত ও ক্ষমতায় থাকার অধিকার নেই এই সরকারের,তোপ দাগলেন বাম পরিষদীয় দলনেতা ডঃ সুজন চক্রবর্তী। গতকাল নদীয়া জেলার তাহেরপুরে দলীয় এক কর্মীসভায় আলোচনা প্রসঙ্গে কথাগুলি বলেন সুজন বাবু।

আরও পড়ুন: বগুলার মাটিতে আপেল চাষ করে রাজ্যে ব্যাপক সাড়া ফেলেছে প্রসেনজিৎ

তার আরও অভিযোগ, জেলার অধিকাংশ ব্লকে জনপ্রতিনিধিদের বিরুদ্ধে আত্মীয় স্বজন সহ দলীয় কর্মীদের ক্ষতিপূরণের টাকা পাইয়ে দেওয়ায় অভিযোগ আজ প্রমাণিত। এ ধরনের অন্যায় আচরণ কোন অবস্থাতেই মেনে নেওয়া যায় না। রাজ্যের মানুষ শাসকের বিরুদ্ধে পাহাড় প্রমাণ অভিযোগের জবাব ২০২১ এর নির্বাচনে রায়দানের মধ্য দিয়ে বুঝিয়ে দেবেন। তৃনমূলের নেতা, জনপ্রতিনিধিরা নিশ্চিত্ থাকুন,এই খাওয়াই আপনাদের শেষ খাওয়া। এর পর আর এ সুযোগ আপনাদের রাজনৈতিক জীবন দশায় আসবে না।

সুজন বাবুর আরও অভিযোগ ,যাদের দো তলা,তিন তলা পাকা বাড়ি তাদের কে দেওয়া হচ্ছে ক্ষতিপূরণের ২০ হাজার করে টাকা! এই টাকা পাইয়ে দেওয়ার নেপথ্যে একটাই উদ্দেশ্য,কাটমানি। ২০ হাজারের মধ্যে ১৫ হাজার ই চলে আসবে পাইয়ে দেওয়া ঐ নেতা কিংবা জনপ্রতিনিধির পকেটে।রাজ্য ব্যাপী শাসনের নামে লুট চলছে। সৈরাচারী লুঠেরাজ সরকার এই তৃনমূল।

Related Articles

Back to top button
Close