fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল এখন বাংলার মানুষের কাছে অভিশাপ, জয় বন্দ্যোপাধ্যায়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: সারা বিশ্বের কাছে করোনা এখন একটা অভিশাপ ঠিক সেইরকম তৃণমূল এখন বাংলার মানুষের কাছে অভিশাপ। করোনাকে হারানোর জন্য সারা পৃথিবীর মানুষ যখন ভগবানের কাছে পুজো করছে, তখন বাংলা থেকে তৃণমুলকে সরাতে মানুষ ভগবানের কাছে পুজো দিচ্ছে। রবিবার উদয়নারায়নপুরে দলীয় কর্মসূচির পাশাপাশি একটি রক্তদান শিবিরে এবং শ্যামপুরের কমলপুরে বিজেপির সদস্যতা অভিযানে যোগ দিতে এসে এই কথা বলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দোপাধ্যায়।

[আরও পড়ুন- বিশ্বকর্মা পুজোর আগে ফুলের দাম বৃদ্ধি, কালোবাজারির অভিযোগ খুচরো বিক্রেতাদের]

এদিন জয় অভিযোগ করে বলেন যে, রোজ আমাদের কর্মীদের মারা হচ্ছে। কিন্তু ক্ষুদিরাম বসুর ফাঁসির সঙ্গে সঙ্গে যেমন একশোটা স্বাধীনতা সংগ্রামী জন্ম নিয়েছিল। সেইরকম আমাদের একটা কর্মীকে মারলে হাজার হাজার কর্মী জন্ম নেবে। এদিন জয় বলেন এখন যারা আমাদের মারছে আমরা ক্ষমতায় এলে তারা যদি মাটির নীচে লুকিয়ে থাকে আমরা মাটির নীচ থেকে তাদের খুঁজে এনে শাস্তি দেব। এদিন জয় আরও বলেন যে, এখন সিপিএম এবং কংগ্রেস তৃণমূলের অক্সিজেন আর বিজেপি কার্বনডাইঅক্সাইড।

জয় বলেন, আগে যেসব সিপিএম কর্মীরা তৃণমূল কর্মীদের মারধর করেছিলেন সেইসব তৃণমূল কর্মীরা তাদের ছেড়ে দিয়ে বিজেপিকে মারছে। আমরা এর শেষ দেখে ছাড়ব। আর ২০২১ এর নির্বাচনে তৃণমূলকে বির্সজন দিয়ে নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি বাংলায় ক্ষমতায় আসবে বলে দাবি করেন জয়। এদিনের এই রক্তদান শিবিরে ৩৪৫ জন  রক্তদান করেন।

Related Articles

Back to top button
Close