fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনাবিধি শিকেয় তুলে লকডাউনের দিন তৃণমূলের যোগদান অনুষ্ঠান!

জেলা প্রতিনিধি, মঙ্গলকোট: করোনাবিধি শিকেয় তুলে লকডাউনের দিন যোগদানের অনুষ্ঠানের আয়োজন করল তৃণমূলের মঙ্গলকোট ব্লক নেতৃত্ব। বৃহস্পতিবার মঙ্গলকোট ব্লকের সরগ্রাম অঞ্চলের চন্দ্রপুর কমিউনিটি হলে শাসকদলের পক্ষ থেকে একটি সভার আয়োজন করা হয়।

এই সভায় বেশ কয়েকজন বিজেপি কর্মী-সমর্থক তৃণমূলে যোগদান করেন বলে খবর। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের ব্লক সভাপতি অপূর্ব চৌধুরী।তিনি ছাড়াও ছিলেন তৃণমূলের ব্লক স্তরের অন্যান্য নেতৃত্বও উপস্থিত ছিলেন।
এদিকে অনুষ্ঠানে সামাজিক দুরত্ব মেনে চলা তো দুরের কথা অনেকের মুখে মাস্ক পর্যন্ত ছিল না বলে জানা গেছে।
এর ফলে করোনা সংক্রমন ছড়াতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা৷ পাশাপাশি লকডাউনের দিন এই ধরনের জমায়েতের বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধী দলগুলো।

জানা গেছে এদিনই প্রথম নয়, বুধবার মঙ্গলকোটের ক্ষীরগ্রাম অঞ্চলের যবগ্রামেও সভা করেছিল তৃণমূল। সেই সভাতেও যথেষ্ঠ ভিড় হয়েছিল। তার আগেরদিনে মঙ্গলকোটের মাজিগ্রামে ছিল তৃণমূলের যোগদান কর্মসুচি। এই করোনা আবহে একের এক কর্মসুচির আয়োজন করায় শাসকদলের দায়িত্ব সচেতনতা নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধী দলিগুলি।
বিজেপি নেতা রাণাপ্রতাপ গোস্বামী বলেন, “তৃণমূলের কোনও দায়িত্ববোধ আছে নাকি? থাকলে এভাবে করোনা আবহের মধ্যে একের পর এক জমায়েত করত না।”

অন্যদিকে তৃণমূলের মঙ্গলকোট ব্লক সভাপতি বলেন, “লকডাউনের দিন এ ধরনের কর্মসূচির আয়োজন করার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। তবে যতটা সম্ভব সামাজিক দূরত্ব মেনে চলার চেষ্টা করা হয়েছে।

Related Articles

Back to top button
Close