fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

২০২১ সালে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসছে তৃণমূল, জ্যোতিপ্রিয় মল্লিক

শ‍্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: অনেক রাজনৈতিক দল এবার হয়ত স্বপ্ন দেখতে শুরু করছেন। তাদের উদ্দ্যেশে বলি আপনারা ২০২১ এর বদলে ২০৫৬ সালের স্বপ্ন দেখুন। অত সহজে মমতা বন্দ্যোপাধ্যায়কে কাত করা যাবে না। কারন, বিগত সাড়ে ন বছর ধরে এরাজ্যের প্রতিটি এলাকায় এলাকায় যেভাবে উন্নয়নের কাজ করেছেন মুখ্যমন্ত্রী তাতে করে এ রাজ্যের প্রতিটি মানুষের অন্তরে অন্তরে রয়েছেন আমাদের মানবিক মুখ্যমন্ত্রীর নাম। মানুষের আশীর্বাদ মাথায় নিয়ে আবারও তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়”।

সোমবার দুপুরে হাবড়া ১ নম্বর পঞ্চায়েত সমিতির সভাকক্ষে আগামী ডিসেম্বর থেকে শুরু হওয়া “দুয়ারে দুয়ারে সরকার” সফল করার লক্ষ্যে হাবড়া বিধানসভা এলাকার প্রতিটি পঞ্চায়েত ও পৌরসভার জনপ্রতিনিধিদেরকে নিয়ে প্রস্তুতি মিটিং-এ আলোচনা সভায় উপস্থিত হয়ে এই কথাই বললেন পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য ও সরবরাহ দপ্তরের মন্ত্রী তথা হাবড়ার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক।

পাশাপাশি জাতিগত শংসাপত্র যাতে উপভোক্তারা সহজেই পান সে ব্যাপারে বিশেষভাবে উদ্যোগী হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নির্দেশেই রবিবারের পর সোমবার দুপুরেও হাবড়ার কাশীপুর হরিমন্দিরের মাঠে শংসাপত্র প্রদানের অস্থায়ী শিবিরে উপস্থিত হয়ে উপভোক্তাদের হাতে শংসাপত্র তুলে দিলেন হাবড়ার বিধায়ক তথা রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

Related Articles

Back to top button
Close