fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুষ্কৃতীদের হাতে আক্রান্ত তৃণমূল নেতা

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: মঙ্গলবার রাতে স্থানীয় তৃণমূল নেতা বছর ২৮,এর দিনবন্ধু কয়াল মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিল সেই সময়ে দুষ্কৃতীর হাতে আক্রান্ত হয়। ঘটনাটি ঘটেছে বসিরহাট মহাকুমার হিঙ্গলগঞ্জ ব্লক এর দুলদুলি গ্রাম পঞ্চায়েতের ভান্ডার খালি রাউত পাড়া এলাকায়।  জানা গিয়েছে, মঙ্গলবার রাত এগারোটা নাগাদ স্থানীয় তৃণমূল নেতা বছর ২৮,এর দিনবন্ধু কয়াল মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিল। সেই সময় রাতের অন্ধকারে একদল দুষ্কৃতী প্রথমে গাছ ফেলে তার মোটরসাইকেল আটকায়। তার পর গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর করে লোহার রড ও লাঠি দিয়ে তার বাইককে ভাঙচুর করা হয়।

তারপরে রাস্তার ধারে ঝোপের মধ্যে তাকে ফেলে দিয়ে পালায়। অভিযোগের তির বিজেপির দিকে, অস্বীকার বিজেপি পাল্টা বিজেপি নেতা বিবেক সরকারের অভিযোগ আমাদেরও কর্মী-সমর্থকরা মার খেয়েছে তৃণমূলের হাতে জখম হয়েছেন চারজন।

অভিযোগ-পাল্টা অভিযোগে উত্তপ্ত সুন্দরবনের ভান্ডার খালি। আক্রান্ত তৃণমূল নেতা দিন বন্ধুকে আজ বুধবার সকাল বেলায় পথচারীরা দেখতে পায়,একটি ঝোপের মধ্যে  অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে, তার মটরসাইকেল টি ভাঙচুর করে পাশের জঙ্গলে পড়ে রয়েছে, স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে, এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে।

আরও পড়ুন: ‘হিন্দুদের ঐক্যবদ্ধ হওয়ার বার্তা দিলেন’ দক্ষিণবঙ্গ বিশ্বহিন্দু পরিষদের কার্যকর্তা অশোক সাহা

তৃণমূল কর্মী অমর রাউত আক্রান্ত, তৃণমূল নেতা দিনোবন্ধু কয়াল জানান স্থানীয় বিজেপি কর্মী অমর রাউত, ভবতোষ দাস, সমরেশ দাস,ও বেশকিছু বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাকে রাতের অন্ধকারে খুনের চেষ্টা করে বলে অভিযোগ। এই ঘটনার তদন্ত শুরু করেছে হাসনাবাদ থানার পুলিশ, এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। উভয়পক্ষের মোট ৫ জন জখম হয়েছে।

 

 

 

Related Articles

Back to top button
Close