fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সম্পত্তিগত বিবাদে ভাঙড়ে তৃণমূল নেতাকে মারধর

নিজস্ব প্রতিবেদক, ভাঙড়ঃ সম্পত্তিগত বিবাদে ভাঙড়ে এক তৃণমূল নেতাকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে।ঘটনায় ওই নেতা ও তাঁর ভাইপো গুরুতর আহত হয়েছেন।ভাইপোর মাথা ফেটেছে, বেশ কয়েকটি সেলাই পড়েছে।শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে কাশীপুর থানার চন্ডীহাট গ্রামে।এ ব্যপারে কাশীপুর থানায় অভিযোগ করেছে ওই নেতা।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ সূত্রে খবর, শানপুকুর গ্রাম পঞ্চায়েতের প্রধান তানিয়া বিবির শ্বশুর ইসলাম আলি মোল্লা এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ বাড়ি থেকে মটর সাইকেলে চেপে নিজের দোকানে যাচ্ছিলেন। সেই সময় তাঁর বাইকের পিছনে বসেছিল ভাইপো মীনহাজ মোল্লা।অভিযোগ,পাড়ার রাস্তা ছাড়িয়ে চন্ডীহাটের পিচ রাস্তাতে ওঠার পড়েই তাঁর বাইক ঘিরে ধরে রাজ্জাক আলি মোল্লা ও তাঁর তিন ছেলে রাকিবুল, ফিরোজ, মীরাজ মোল্লারা। শাবল, বাঁশ বার করে দুজনকেই এলোপাথাড়ি মারতে থাকে।ইসলামের বুকে, পিঠে, হাতে চোট লাগে।মীনহাজের মাথা ফাটে।স্থানীয়রা আর্তনাদের খবর পেয়ে ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।দুজনের প্রাথমিক চিকিৎসা হয় জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।
ইসলামের দাবি তাঁর ৩২ শতক জায়গার মধ্যে রাজ্জাকের ১০ শতাংশ জায়গা আছে।যদিও রাজ্জাকের দাবী পুরো জমিটাই তাঁদের, ইসলাম জোর করে দখল করে নিয়েছে রাজনৈতিক প্রভাব খাটিয়ে।
প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে অভিযুক্ত ফিরোজ ওই এলাকায় আব্বাস সিদ্দিকির আহলে সুন্নাতুল জামাতের বুথ সম্পাদক।তাই এই হামলার পিছনে জমিজমা সংক্রান্ত বিবাদ ছাড়াও রাজনৈতিক যোগ আছে।ঘটনার পরই গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা।পুলিশ তাঁদের সন্ধান করছে।

Related Articles

Back to top button
Close