fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মঙ্গলকোটে তৃণমূল নেতা খুন, সিআইডির জালে আরও এক অভিযুক্ত

নিজস্ব সংবাদদাতা, মঙ্গলকোট: মঙ্গলকোটে তৃণমূল নেতা ডালিম শেখ খুনের ঘটনায় ইতিমধ্যে বেশ কয়েকজন অভিযুক্তকে গ্রেফতার করেছে সিআইডি । এবার সি আই ডির জালে ধরা পড়ল আরও এক অভিযুক্ত । ধৃতের নাম আনোয়ার হোসেন ওরফে আনাই । মঙ্গলকোট থানার   শিমুলিয়াডাঙ্গা এলাকার বাসিন্দা আনাইকে শনিবার  গ্রেফতার করা হয় বলে সি আই ডি সুত্রে জানা গেছে ।  রবিবার ধৃতকে কাটোয়া এসিজেএম আদালতে তোলা হলে  ৮ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দেন বিচারক ।

জানা গেছে,মৃত ডালিম শেখ ওরফে সানাউল্লা শেখ  শিমুলিয়া-১ অঞ্চলের তৃনমুলের সভাপতি ছিলেন ।  ২০১৭ সালের ১৯ শে জুন সন্ধ্যায় মঙ্গলকোটের নিগনে  তাঁকে গুলি করে  খুন  করা হয় । পরের দিন মৃতের দাদা আশাদুল্লা শেখ ১৫ জন তৃনমুল কর্মীর  বিরুদ্ধে মঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ।  অভিযুক্তদের তালিকায়  রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী তথা মঙ্গলকোটের বিধায়ক সিদ্দিকুল্লাহ চৌধুরির ভাই রহমতুল্লা চৌধুরি ও পূর্ব বর্ধমান জেলা পরিষদের সদস্য বিকাশ নারায়ন চৌধুরির নাম ছিল বলে জানা গেছে  । অভিযোগকারী পুলিশকে জানিয়েছিলেন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই তাঁর ভাইকে খুন  হতে হয়েছে ।
প্রথমে মঙ্গলকোট থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে । পরে  তদন্তভার যায়  সিআইডির হাতে ।   ঘটনার তদন্তে নেমে সি আই ডি বেশ কয়েকজনকে  গ্রেপ্তারও করে । অভিযুক্তদের মধ্যে আনাই দীর্ঘদিন ধরে পলাতক ছিল ।  সিআইডি সূত্রে জানা গেছে, সে কয়েকদিন আগে বাড়ি ফিরেছিল । খবর পেয়ে শনিবার তাকে গ্রেফতার করে সিআইডি ।

Related Articles

Back to top button
Close