fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলে যোগ দেওয়া নেতারা বিজেএমটিউর সঙ্গে যুক্ত নন: বাবান ঘোষ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তৃণমূলে যোগ দেওয়া নেতারা বিজেপির শ্রমিক সংগঠন বিজেএমটিউর সঙ্গে যুক্ত নন বলে সাফ জানিয়ে দিলেন সংগঠনটির সভাপতি বাবান ঘোষ।
বাবান ঘোষ বলেন, সংবাদমাধ্যমের কাছ থেকে জানতে পারি তৃণমূলের মহাসচিব পার্থ চ্যাটার্জি প্রেস করে বলেছেন নাকি , ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন ঘাটাল সাংগঠনিক জেলা এবং পূর্ব বর্ধমান সাংগঠনিক জেলা গোপাল এবং বিশ্বরূপ নামে দুইজন ব্যক্তি, নাকি তৃণমূলের জয়েন করেছেন ! আমি সম্পূর্ণ দায়ভার অস্বীকার করছি এবং জানাচ্ছি ওরা বিজেএমটিইউ কেউ না।
বাবানবাবুর অভিযোগ, তৃণমূল কংগ্রেস সম্পূর্ণ চালাকির সঙ্গে আমাদের সংগঠনের নাম করে আরেকটি রেজিস্ট্রেশন বার করে ওরা নিজেদের লোককে ওখানে বসেই রেখেছেন এবং তাদেরকেই আবার জয়েন করাচ্ছে তৃণমূলে ! তৃণমূল মানে ডুবন্ত নৌকা সারে ডুবন্ত নৌকার ঢেউ ওঠে না এটা সবাই জানে ! কোন দিনও একই সংগঠনের নামে আলাদা রেজিস্ট্রেশন বেরোয় বেরোয় না রাজ্য সরকার মদতে তৃণমূল এগুলো করছে ! এই মিথ্যে অন্যায় অনৈতিক কাজের সম্পূর্ণ দায়ভার পার্থ চ্যাটার্জিকে নিতে হবে।

আরও পড়ুন:শেখ হাসিনার সঙ্গে বিদেশ সচিবের এক ঘন্টার বৈঠক

বাবানবাবু দাবি করেন, ওরা যদি বিজেপি প্রাথমিক সদস্য হয় তাহলে সেটা বিজেপি বলবে আমার জানা নেই কিন্তু আমাদের ওরা কেউ না ! খুবই পরিকল্পিতভাবে শ্রমিক সংগঠনের আন্দোলনকে বন্ধ করে দেওয়ার জন্য এই নিজ ঘৃণ্য কাজ তৃণমূল বরাবর করে আসছে ! আমি বিজেপি রাজ্য সভাপতির কাছেও জানিয়েছি ! তৃণমূলের অত্যাচারে শোষণ-নিপীড়নের ফলের শ্রমিকরা আজ দিশেহারা ! নো চাঁদাগিরি নো দাদাগিরি এই স্লোগান সামনে রেখে আমরা শ্রমিক সংগঠনের বিস্তার লাভ করেছে শ্রমিকরা মাথার ছাতা খুঁজে পেয়েছে! ছেড়ে যাওয়ার কোনও প্রশ্নই নেই ওরা আমাদের কেউ না আমাদের প্রায় দশ লক্ষ সদস্য পুরো পশ্চিমবঙ্গ জুড়ে রয়েছে! পুরো সংগঠন ভারতীয় জনতা পার্টির আদর্শে বিশ্বাসী !

Related Articles

Back to top button
Close