fbpx
হেডলাইন

তৃণমূল নিজেদের স্বার্থেই কৃষি বিলের বিরোধিতায় : তুষার মুখার্জি

ভাস্করব্রত পতি, তমলুক : কেন্দ্রীয় সরকার কৃষি বিল চালু করে কৃষকদের স্বাধীনতা দিতে চেয়েছে। কৃষক স্বার্থেই এই বিল। কিন্তু এ রাজ্যের তৃণমূল এ থেকে কোনওরকম রাজনৈতিক ফায়দা লুটতে পারবেনা বলেই রাজ্যজুড়ে অশান্তি তৈরি করছে কৃষি বিলের বিরোধিতার নামে। বৃহস্পতিবার পাঁশকুড়ার হাউর রেলস্টেশন সংলগ্ন এলাকায় এক রক্তদান শিবিরে এসে একথা বলেন বিজেপির রাজ্য সম্পাদক তুষার মুখার্জি। তিনি বলেন, এই কৃষি বিল আসলে কৃষকদের কাছে আশীর্বাদ হয়েই আসবে। বিরোধী জোট নিজেদের রাজনৈতিক ফায়দা লুটতে এর বিরোধিতা করেই চলেছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিন উপলক্ষে যে সেবা সপ্তাহ কর্মসূচি চলছে তারই অঙ্গ হিসেবে এদিন পাঁশকুড়া পশ্চিম বিধানসভার হাউর মন্ডলের বিজেপি যুব মোর্চার উদ্যোগে একটি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি নেওয়া হয়। সেখানেই বক্তব্য রাখেন তিনি। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃত্ব জয় ব্যানার্জী, বিশিষ্ট সমাজসেবী বিষ্ণুপদ গোস্বামী, তাম্রলিপ্ত সাংগঠনিক জেলা নেতৃত্ব উত্তম সেনা, অঞ্জন মাইতি ও হাউর মন্ডলের যুব মোর্চা সভাপতি ভুপাল দাস, অলক দোলই, অচিন্ত্য দোলই, অভিজিৎ মণ্ডল এবং কৌশিক মাইতি।

আরও পড়ুন: বিভিন্ন ক্ষেত্রে কৃতি মহিলাদের সম্মাননা প্রদান স্বেচ্ছাসেবী সংগঠনের

এরকম কঠিন পরিস্থিতিতে হাউরের মতো প্রত্যন্ত এলাকায় রক্তদান শিবিরের ভূয়সী প্রশংসা করেন জয় ব্যানার্জী। বিজেপির যুবকর্মীরা এভাবেই সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেয়। আজকের এই রক্তদান কর্মসূচিতে ৭৫ জন স্বেচ্ছায় রক্তদান করেন। রক্তদান কর্মসূচির পাশাপাশি গাছ বিতরণও করা হয় রক্তদাতা সহ স্থানীয় মানুষদের।

Related Articles

Back to top button
Close