fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লালগড়ে জনসংযোগ শুরু করলেন তৃণমূলের রাজ্য সম্পাদক ছাত্রধর মাহাতো

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: বুধবার জনসংযোগ কর্মসূচি শুরু করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো। বুধবার তিনি ঝাড়গ্রাম জেলার বিনপুর এক ব্লকের লালগড় থানার অন্তর্গত সিজুয়া অঞ্চলের সিজুয়া গ্রামে গিয়ে গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন এবং শুভ বিজয়ার শুভেচ্ছা বিনিময় করেন।

গ্রামবাসীরা ছত্রধর মাহাতোকে কাছে পেয়ে খুব খুশি। তারা তাদের অভাব-অভিযোগের কথা ছত্রধর মাহাতোকে জানান। ছত্রধর মাহাতো বলেন দীর্ঘ এগারো বছর পরে আমি আপনাদের সামনে আসতে পেরে গর্বিত। আপনারা যেভাবে বাড়ির ছেলে হিসেবে আমাকে বরণ করে নিলেন তা আমি কোনদিন ভুলবো না। আপনাদের দাবি-দাওয়া গুলি আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পাঠাবো। আশাকরি আপনাদের বিষয়গুলি গুরুত্ব দিয়ে বিবেচনা করে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

তিনি বলেন আমি আপনাদের পাশে ছিলাম পাশে রয়েছি আগামী দিনে আমাদের পাশে থাকবো। কোন অশুভ শক্তি আপনাদের কাছ থেকে আমাকে কেড়ে নিতে পারবে না ।এরপর তিনি ওই গ্রামের একের পর এক বাড়িতে গিয়ে গ্রামবাসীদের সাথে কথা বলে শুভ বিজয়ার শুভেচ্ছা জানান এবং তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

দীর্ঘদিন বাদে ছত্রধর মাহাতোকে কাছে পেয়ে গ্রামবাসীরাও তাদের বিভিন্ন দাবি-দাওয়ার কথা জানান। আগামী দিনে গ্রামে গ্রামে গিয়ে জনসংযোগ কর্মসূচি চালিয়ে যাবেন বলে ছত্রধর মাহাতো জানান। তিনি আরো বলেন যে আগামী তেশরা নভেম্বর থেকে ঝাড়গ্রাম জেলার জঙ্গলমহল এর বিভিন্ন এলাকায় গিয়ে তিনি জনসংযোগ কর্মসূচি পালন করবেন ।

তার এই উদ্যোগকে এলাকার বাসিন্দারা স্বাগত জানিয়েছেন। তারা ছত্রধর মাহাতোর পাশে রয়েছেন বলে ও তাকে জানা

Related Articles

Back to top button
Close