fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘চলুন মাস্টার মশাই ঘুরি বাড়ি বাড়ি’র প্রচার শুরু করল তৃণমূলের শিক্ষক সংগঠন

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: ‘চলুন মাস্টার মশাই ঘুরি বাড়ি বাড়ি’র প্রচার শুরু করল তৃণমুলের শিক্ষক সংগঠন। শুক্রবার ঝাড়্গ্রাম জেলার বিনপুর এক ব্লকের লালগড়ের রামগড় অঞ্চলের শালুকা গ্রামে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন শিক্ষকেরা।

এদিন মুলত সরকারের বিভিন্ন প্রকল্প গুলির কথা তুলে ধরেন গ্রামের মানুষের কাছে। এবং সরকার কি কি সুবিধা দিচ্ছেন তার কথা বলেন তৃণমুল শিক্ষক সংগঠনের শিক্ষকেরা। পাশাপাশি মানুষের অভাব অভিযোগ গুলিও শোনেন শিক্ষকেরা। আগামী দিনে মানুষের এই অভাব অভিযোগ গুলি মুখ্যমন্ত্রীর কাছে পাঠাবেন। আর দুয়ারে সরকার এই কর্মসুচির কথা বলেন।

 

যদি কারো সরকারি সুযোগ সুবিধা পেতে অসুবিধা হচ্ছে তাকে দুয়ারে সরকার কর্মসুচি অনুষ্ঠানে গিয়ে যোগাযোগ করে সমস্যার সমাধান করার কথাও বলছেন শিক্ষকেরা। জানা গিয়েছে এদিন বাংলা আবাস যোজনা,স্বাস্থ্য সাথী,রূরশ্রী,কন্যাশ্রী,কৃষক বন্ধু, সহ বিভিন্ন যে সব সরকারি প্রকল্প রয়েছে তা গ্রামের মানুষজন ঠিক মত রূপায়িত হচ্ছে কিনা তা জেনে নেন শিক্ষকেরা। এদিনের কর্মসুচিতে উপস্থিত ছিলেন বিনপুর এক ব্লকের ব্লক সভাপতি শ্যামল মাহাতো, শিক্ষক সংগঠনের নেতা বিবেক বিকাশ গোস্বামী, রামগড় অঞ্চলের সভাপতি শ্রীকান্ত সিং সহ একাধিক তৃণমুলের নেতাকর্মীরা।

উল্লেখ্য আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে দেখছে শাসক দল। নির্বাচনের আগে জনসংযোগ বাড়তে একধিক কর্মসুচি গ্রহন করেছে শাসক দল। ইতিমধ্যে দুয়ারে সরকার ব্যাপক সাড়া ফেলেছে। গ্রামের মানুষের দীর্ঘদিনের সমস্যা গুলি কোন রকম ঝামেলা ছাড়াই শিবির গুলিতে সমস্যা মিটিয়ে নিতে পারছেন।

এ বিষয়ে বিনপুর এক ব্লকের ব্লক সভাপতি শ্যামল মাহাতো বলেন, “তৃণমূল শিক্ষক সংগঠনের আমাদের কর্মীরা বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে সরকারের বিভিন্ন প্রকল্প গুলি প্রচার করছেন। আর তাদের অভাব অভিযোগের কথা গুলিও শুনছেন। সেরকম সমস্যা থাকলে দুয়ারে সরকার কর্মসূচিতে প্রয়োজনীয় নথি নিয়ে গিয়ে ঝামেলা ছাড়ায় সমস্যার সমাধান করতে বলছেন শিক্ষকেরা।”

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close