fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মহামিছিলের অংশ নিতে যাওয়ার সময় বিজেপি কর্মীরকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: কৃষক বিলের  সমর্থনে মহামিছিলের অংশ নিতে যাওয়ার সময় এক বিজেপি কর্মীর কে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। দিনহাটার সিতাই ব্লকে এই ঘটনা কে ঘিরে ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়ে। সিতাই হাই স্কুলের সামনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি দলের কর্মীকে মারধর করে বলে অভিযোগ।ওই বিজেপি কর্মীর পিন্টু বর্মন বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তার বাড়ি সিতাই এর কায়েতের বাড়ি এলাকায় বলে জানা গিয়েছে।

দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিজেপি কর্মী পিন্টু বর্মন বলেন গোসানিমারি তে দলের পক্ষ থেকে মিছিলে অংশ নিতে যাওয়ার পথে হাই স্কুলের সামনে তাকে শাসক দলের কর্মী সমর্থকরা অস্ত্রশস্ত্র নিয়ে আঘাত করে। তাকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর আশপাশের লোকজন এলে তৃণমূলের দুষ্কৃতীরা চলে যায়। খবর পেয়ে বিজেপি কর্মী সমর্থক রা সেখানে গিয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। বিজেপি নেতা প্রশান্ত রায় বলেন কৃষকদের নিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তের সঙ্গে সঙ্গে  সিতাই ব্লক-এ ও মিছিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: সাম্প্রদায়িক মন্তব্যের জের! বিজেপি সাংসদ তেজস্বীর ইউরো সফর বয়কটের ডাক ভারতীয় কমিউনিটির

সেই মিছিলে অংশ নিয়ে যাওয়ার সময় সিতাই হাই স্কুলের সামনে তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি কর্মী পিন্টু বর্মন এর উপর হামলা চালায় মারধর করে। এরপর তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তাঁকে আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। গোটা ঘটনা নেতৃত্বকে জানানোর পাশাপাশি পুলিশকে জানানো হচ্ছে। বিজেপির অভিযোগ প্রসঙ্গে তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসনিয়া  বলেন এ ধরনের ঘটনা কত তার জানা নেই।নিজেদের অভ্যন্তরীণ গন্ডগোল কে তৃণমূলের ঘাড়ে চাপানোর চেষ্টা করছে বিজেপি।

Related Articles

Back to top button
Close