fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণভিডিও গানহেডলাইন

হাসপাতালে ভর্তি হলেন ট্রাম্প, ভিডিয়ো বার্তায় মার্কিন প্রেসিডেন্ট জানালেন, ‘ভালো আছেন তিনি’

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। হোয়াইট হাউসের চিকিৎসক শন কনলি জানিয়েছেন, শুক্রবার বিকেলে প্রেসিডেন্ট জানিয়েছিলেন তিনি ক্লান্তি বোধ করেছেন।  তারপরেই হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। হাসপাতাল সূত্রে জানোনো হয়েছে, ডোনাল্ড ট্রাম্পকে ইতিমধ্যে রিজেনারনের পলিক্লোনাল অ্যান্টিবডি ককটেলের ৮ গ্রাম একটি ডোজ দেওয়া হয়েছে।

শুক্রবার সকালেই জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প। প্রথমে হোয়াইট হাউসে আইসোলেশনে থাকলেও পরে প্রেসিডেন্টকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে চিকিৎসা চলছে ট্রাম্পের।

এক ভিডিয়ো বার্তায় ট্রাম্প জানিয়েছেন যে তিনি ভালো আছেন। হোয়াইট হাউসের অভ্যন্তরে রেকর্ড হওয়া এবং টুইটারে প্রকাশিত একটি ১৮ সেকেন্ডের ভিডিয়োতে ট্রাম্প বলেছেন যে তাঁকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে।

আরও পড়ুন: মোমবাতি জ্বালিয়ে উত্তরপ্রদেশের হাথরসের ঘটনার প্রতিবাদ জানালেন জামালপুরবাসী

ট্রাম্প জানিয়েছেন “আমি অভূতপূর্ব সমর্থনের জন্য প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। আমি ওয়াল্টার রিড হাসপাতালে যাচ্ছি। আমি মনে করি আমি খুব ভালো করছি, তবে আমরা নিশ্চিত হয়ে যাচ্ছি যাতে সবকিছু ঠিকঠাক চলে। ফার্স্ট লেডিও ভালো আছেন।”

Related Articles

Back to top button
Close