fbpx
দেশহেডলাইন

‘‌ট্রাম্প যা পারেননি, মোদি করে দেখিয়েছেন’, করোনা মোকাবিলায় ব্যর্থ আমেরিকা! নাড্ডার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  ‘‌ট্রাম্প যা পারেননি, মোদি করে দেখিয়েছেন’ মোদির বন্ধুর সম্পর্কে এমন মন্তব্য কেন করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। মার্কিন দেশের ভোটগণনা দেখেই কি আগেভাগে এমন মন্তব্য করে বসলেন?‌ দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা  বিহারের এক জনসভায় স্পষ্ট বলে দিলেন, ‘ট্রাম্প করোনা মোকাবিলায় ব্যর্থ হয়েছেন।’ নাড্ডার ইঙ্গিত, মহামারী মোকাবিলায় এই ব্যর্থতাই ট্রাম্পের পরাজয়ের কারণ।

বৃহস্পতিবার বিহারের এক জনসভা থেকে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভুমিকার প্রশংসা করতে গিয়ে কার্যত ট্রাম্পের ব্যর্থতার তত্ত্বে শিলমোহর দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। নাড্ডা বলেন, “আমেরিকার ভোটের ফলাফল ঘোষণা হচ্ছে। আর ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ হল, আমেরিকায় তিনি সঠিকভাবে করোনা পরিস্থিতির মোকাবিলা করতে পারেননি। কিন্তু মোদিজি  সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে ১৩০ কোটির দেশকে মহামারীর কবল থেকে বাঁচিয়েছেন।” উল্লেখ্য, গোটা বিশ্বের মধ্যে করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ আমেরিকা। মার্কিন মুলুকের প্রায় ৯৫ লক্ষ মানুষ এই ভাইরাসের  কবলে। আমেরিকার পরই করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় দু’নম্বরে ভারত।

আরও পড়ুন: ফের কাঠগড়ায় দিল্লি, মন্দিরে ভবঘুরের ধর্ষণের শিকার এক শিশুকন্যা

পাশাপাশি রাহুল গান্ধির সমালোচনা করে জেপি নাড্ডার অভিযোগ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিন্দা করতে গিয়ে কখন জাতীয় স্বার্থের বিরোধিতা করতে শুরু করে দেন রাহুল, তা তিনি নিজেও বুঝতে পারেন না।

 

 

Related Articles

Back to top button
Close