fbpx
আন্তর্জাতিকআমেরিকাগুরুত্বপূর্ণহেডলাইন

ট্রাম্প হোয়াইট হাউসকে করোনার হট জোন করেছেন: ওবামা

ওয়াশিংটন, (সংবাদ সংস্থা):   মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসকে করোনাভাইরাসের হট জোনে পরিণত করেছেন বলে মন্তব্য করেছেন প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা। করোনা মোকাবিলায় ট্রাম্পের কৌশলের সমালোচনা করতে গিয়ে ওবামা বলেন, মহামারী করোনা মোকাবিলার চেয়ে গণমাধ্যমের কাভারেজ নিয়ে বেশি ঈর্ষান্বিত ডোনাল্ড ট্রাম্প।
আগামী ৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচন। এই নির্বাচনে অন্যতম ব্যাটলগ্রাউন্ডখ্যাত ফ্লোরিডা রাজ্যের অরল্যান্ডোশহরে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেনের পক্ষে নির্বাচনী প্রচার চালানোর সময় মঙ্গলবার বারাক ওবামা।  সেখানেই তিনি বলেন, শুরু থেকেই তিনি (ট্রাম্প) যদি মহামারী করোনাভাইরাস মোকাবিলার দিকে নজর দিতেন তাহলে, সংক্রমণের রেকর্ড নতুন উচ্চতায় পৌঁছাতো না।
ওবামা বলেন, সপ্তাহের শেষে তার (ট্রাম্পের) চিফ অব স্টাফ এক সংবাদ সম্মেলনে বলেছেন, আমরা মহামারী নিয়ন্ত্রণ করতে যাচ্ছি না। হ্যাঁ, তিনি সেটিই করেছেন এবং আমরা তা দেখেছি। এমনকি তিনি (ট্রাম্প) হোয়াইট হাউসকে করোনাভাইরাসের হট জোনে পরিণত করেছেন।
উল্লেখ্য, সম্প্রতি হোয়াইট হাউসে এক সংবাদ সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প আক্রান্তদের ফুসফুসে ইনজেকশনের মাধ্যমে জীবাণুনাশক পুশ করার পরামর্শ দিয়েছিলেন। প্রেসিডেন্টের এমন মন্তব্য দুঃখজনক বলে মন্তব্য করেন ওবামা। এরপরেই ওবামা ব্যঙ্গ সুরে বলেন, ‘তিনি পরীক্ষা কমিয়ে ফেলবেন না, তিনি বিজ্ঞানীদের নির্বোধ বলবেন না, তিনি হোয়াইট হাউসে সুপার স্প্রেডার অনুষ্ঠানের আয়োজন করবেন না।’

Related Articles

Back to top button
Close