fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফান নিয়ে বৈঠকের ছবি তোলায় গ্রেফতার ২, প্রতিবাদে পথ অবরোধ গাইঘাটায়

নিজস্ব প্রতিনিধি, গাইঘাটা: আমফান নিয়ে তৃণমূল নেতার বারিতে বৈঠক। আর সেই বৈঠকের ছবি তোলার অভিযোগে ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিবাদে পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে গাইঘাটার থানার আংরাইল গ্রামে। স্থানীয় সুত্রে জানা গেছে, পঞ্চায়েত সদস্যের বাড়িতে বৈঠকের ভিডিও ছবি তোলার জন্য দুই যুবককে গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রবিবার আংরাইলের তৃণমূল পঞ্চায়েত সদস্য রাম প্রাসাদ ঘোষের বাড়িতে আমফান ক্ষতিপূরণ নিয়ে স্বজন পোষণের অভিযোগ নিয়ে বৈঠক বসে ছিল। সেই সময় স্থানীয় দুই যুবক সৌরভ বারুই ও সম্রাট বারুই মোবাইলে ভিডিও ও ছবি তোলে। ভিডিও করার কারণে তাদেরকে মারধর করা হয় বলেও অভিযোগ। এমনকি তাদের মোটরবাইক আটকে রেখে মিথ্যা অভিযোগ তুলে দুই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। দুই যুবকের গ্রেফতারের  প্রতিবাদে সোমবার সকাল থেকে গ্রামবাসীরা বনগাঁ-ঝাউডাঙ্গা রোড অবরোধ শুরু করে। অবরোধে আটকে পড়ে পথচলতি মানুষ। ঘটনাস্থলে যায় গাইঘাটা থানার পুলিশ।

আরও পড়ুন: বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগ পাঁচ শতাধিক পরিবারের

দুই যুবককে মারধরের ঘটনা অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূল কংগ্রেসের ঝাউডাঙ্গা অঞ্চল সভাপতি বাসুদেব ঘোষের বাড়িতে আক্রমণের প্রতিবাদে পাল্টা অবরোধ শুরু হয় আংরাইল বাজারে। বিজেপির চক্রান্ত বলে দাবি করে তৃণমূল। পঞ্চায়েত সদস্য রাম প্রসাদ ঘোষ জানান, তার বাড়িতে আক্রমণ করতে এসেছিল ওই দুই যুবক, তাড়া খেয়ে পালানোর সময় মোটরবাইক রেখে পালায় তারা। এই ঘটনায় তদন্ত নেমেছে গাইঘাটা থানার পুলিশ। এই ঘটনায় ওই এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। সেই কারণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Related Articles

Back to top button
Close