fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতারে বিজেপি-তৃণমূল সংঘর্ষের ঘটনায় গ্রেফতার দুই

দিব্যেন্দু রায়, ভাতার: ভাতারে বিজেপি-তৃণমূল সংঘর্ষের ঘটনায় দুজনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতরা হলেন জীবন বাউড়ি ও শেখ আলু । ধৃতদের উভয়ের বাড়ি ভাতারের হরিবাটি গ্রামে। তাঁদের মধ্যে প্রথম জন বিজেপি ও দ্বিতীয়  জন তৃণমূল কর্মী বলে জানা গেছে ।

        আরও পড়ুন: স্পিকারের সিদ্ধান্তে হস্তক্ষেপ করতে পারে না আদালত, হাইকোর্টে সওয়াল সিংভির

জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় হরিবাটি বাসস্ট্যান্ডের কাছে কয়েকজন বিজেপি নেতা কর্মী  মিটিং করছিলেন । তখন আশেপাশে কয়েকজন তৃণমূল কর্মী ছিলেন । সেই সময় দুপক্ষের মধ্যে কোনও বিষয় নিয়ে বচসা থেকে সংঘর্ষ বেঁধে যায় । চলে  বোমাবাজি। এই ঘটনায় সাময়িক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়  । খবর পেয়ে পুলিশ গেলে পরিস্থিতি স্বাভাবিক হয় । স্থানীয় বিজেপি নেতা  লক্ষীনারায়ণ বৈরাগ্যের অভিযোগ, ” রবিবার মিটিংয়ের কারণে আগের দিন হরিপুর বাসস্ট্যান্ড এলাকায় আমরা কয়েকটি দলীয় পতাকা টাঙিয়েছিলাম ৷ ওই পতাকাগুলো লাগানোর পর থেকেই তৃণমূলের লোকজন আমাদের হুমকি দিচ্ছিল । তারপর  রবিবার মিটিং শুরু হলে ওরা আমাদের উপর হামলা চালায়। পাশাপাশি বোমাবাজিও করে । এতে আমাদের তিনজন কর্মী আহত হন।’

অন্যদিকে বনপাস পঞ্চায়েতের উপপ্রধান তৃনমুল নেতা আহমেদ আলির পাল্টা অভিযোগ, “বিজেপি কর্মীরাই প্রথমে বিনা প্ররোচনায় আমাদের কর্মীদের ওপর হামলা চালিয়েছিল । হামলায় আমাদের কয়েকজন কর্মী আহত হয়েছেন৷” জানা গিয়েছে, সংঘর্ষের ঘটনার পর দুপক্ষই থানায় অভিযোগ দায়ের করে । অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে মারপিট ও বোমাবাজির অভিযোগ রয়েছে বলে জানা গেছে ।

Related Articles

Back to top button
Close