fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কল্যাণীতে আক্রান্ত দুই বিজেপি কর্মী, অভিযোগের তির তৃণমূলের দিকে

অভিষেক আচার্য, কল্যাণীঃ তৃণমূলের হাতে আক্রান্ত হলেন বিজেপি কর্মী। এই ঘটনায় নদিয়ার কল্যাণীতে চরম উত্তেজনা ছড়িয়েছে।  তৃণমূলের হাতে বিজেপি কর্মীরা আক্রান্ত এই চিত্র নতুন নয়। কিন্তু কল্যাণীর মতো শান্ত শহরে রাজনৈতিক বিবাদ শহরের বাসিন্দাদের আতঙ্কিত করে তুলেছে।

 

 

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার ১৩ নং ওয়ার্ডের বিজেপি কর্মী বাবলু সরকার ও কল্যাণী শহর মন্ডলের সাধারণ সম্পাদক শিবু দাস মাঠে খেলছিলেন। সেই সময় কয়েকজন দুষ্কৃতী অতর্কিতে হামলা চালায় এঁদের ওপর। লাঠি, উইকেট দিয়ে বেধড়ক মারধর করা হয়। গুরুতর আহত অবস্থায় বিজেপি কর্মীদের স্থানীয় জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও বিজেপি তৃণমূলের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছে। এ বিষয়ে নদীয়া দক্ষিন জেলার বিজেপির সভাপতি অশোক চক্রবর্তী বলেন, তৃণমূল এই হামলা চালিয়েছে। শাসক দলের এই হামলায় আহত হয়েছেন বাবলু ও শিবুর স্ত্রীরাও। পরিবারের লোকজন ও তৃণমূলের হামলার শিকার হচ্ছেন। এর প্রতিবাদে এদিন রানাঘাট জেলা পুলিশ সুপার ভিএসআর অনন্তনাগের কাছে অভিযোগ দায়ের করা হয়। বিজেপি কর্মী পার্থ চ্যাটার্জি অভিযোগ করেন, কল্যাণী থানায় এই ঘটনার অভিযোগ জানাতে এলে উল্টে তাঁদেরকেই গ্রেফতার করে পুলিশ। যদিও পরে তাঁদেরকে ছেড়ে দেওয়া হয়। পুলিশের এহেন আচরণে হতবাক বিজেপির কর্মী-সমর্থকরা।

 

 

যদিও তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কল্যানীতে রাজনৈতিক দ্বন্দ্ব একেবারেই চোখে পরে না। সেখানে কয়েকমাস যাবৎ রাজনৈতিক দলাদলি চরম আকার নিয়েছে। এর ফলে আতঙ্কে ভুগছেন তাঁরা। পুলিশ সূত্রের খবর, ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। চারজন অভিযুক্তকে গ্রেফতার করেছে কল্যাণী থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close