fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ব্যান্ড পার্টি বাজিয়ে টপ টেন কুখ্যাত দুষ্কৃতীর কয়েক কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল যোগী সরকার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার কুখ্যাত দুষ্কৃতী দমন করতে নয়া পন্থা নিল যোগী সরকার। কুখ্যাত অপরাধীদের সম্পত্তি বাজেয়াপ্ত করতে ব্যান্ড পার্টি নিয়ে পৌঁছাল যোগীর পুলিশ। এই উদ্যোগে গত রবিবার যোগীর পুলিশ টপ টেন অপরাধীদের কোটি কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে সেখানে সরকারের বোর্ড টাঙিয়ে দেয়।

উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ সরকার অপরাধী ও অপরাধ দমনে নিয়মিত চেষ্টা চালিয়ে যাচ্ছে। রবিবার উত্তরপ্রদেশের রায়বেরালি পুলিশ জেলারর টপ টেন অপরাধীদের জন্য খারাপ খবর নিয়ে এসেছিল। জেলার টপ টেন অপরাধীদের সম্পত্তি বাজেয়াপ্ত করতে পুলিশ ব্যান্ড বাজিয়ে আসে। রায়বেরালি শহরের পুলিশ এলাকার কুখ্যাত অপরাধী রাজু সুনারের কোটি কোটি টাকার সম্পত্তির সাথে সাথে একটি গাড়িও বাজেয়াপ্ত করে। এছাড়াও সত্যেন্দ্র যাদব নামের আরেক অপরাধীর গাড়ি এবং সম্পত্তি বাজেয়াপ্ত করে অপরাধ এবং অপরাধীদের উপর লাগাম লাগানোর চেষ্টা করে পুলিশ।

[আরও পড়ুন- মিউজিউমের নাম পরিবর্তন প্রসঙ্গে যোগী আদিত্যনাথের ওপর রেগে গেলেন মুঘল বংশধর ইয়াকুব হাবিবউদ্দিন]

উল্লেখ্য, যোগী আদিত্যনাথের কড়া বার্তার পর উত্তরপ্রদেশের বেশ কয়েকটি জেলায় মাফিয়া আর অপরাধীদের সম্পত্তি বাজেয়াপ্ত করার কাজ শুরু হয়েছে। মুখতার আনসারি, আতিক আহমেদ, খান মুবারক, সুনীল ভাট্টির মতো ভূমি মাফিয়াদের বিরুদ্ধে যোগী সরকার কোমর বেঁধে নেমেছে।

অন্যদিকে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশের কুখ্যাত গ্যাংস্টার ফিরোজ আলীর। এই দুর্ঘটনা মধ্যপ্রদেশের বৈতুল জেলায় হয়েছে। জানা গিয়েছে যে, উত্তরপ্রদেশের লখনউ পুলিশ ফিরোজ আলীকে গ্রেফতার করে একটি গাড়িতে বসিয়ে নিয়ে যাচ্ছিল। রাস্তায় একটি নীলগাইয়ের সঙ্গে আচমকাই ইউপি পুলিশের গাড়ির সংঘর্ষ হয়। দুর্ঘটনায় পুলিশের গাড়িটি ক্ষতিগ্রস্থ হয়। এই দুর্ঘটনায় কুখ্যাত গ্যাংস্টার ফিরোজ আলীর মৃত্যু হয়। পাশাপাশি ইউপি পুলিশের এক কর্মীর হাত ভেঙে যায়।

 

Related Articles

Back to top button
Close