fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

চাষের জমিতে কাজ করার সময় বাজ পড়ে পূর্ব মেদিনীপুরে মৃত ২

মিলন পণ্ডা, পূর্ব মেদিনীপুর: চাষের জমিতে কাজ করার সময় বাজ পড়ে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর দুই ব্লকের কানপুর গ্রামে। পুলিশ জানিয়েছে মৃত যুবক রামকৃষ্ণ পাইকারা (৩২)। বজ্রাঘাতে মৃত্যুর ঘটনায় এলাকার চাষিদের মধ্যে ব্যাপক আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে বাড়ির ধানের জমিতে চাষের কাজে গিয়েছিল রামকৃষ্ণ। সকাল আটটা নাগাদ আচমকা ঝড় বৃষ্টি শুরু হয়। বৃষ্টিকে উপেক্ষা করে চাষের জমিতে কাজ করছিল রামকৃষ্ণ। কাজ করার সময় বজ্রাঘাতে আহত হয় ওই যুবক। স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পটাশপুর থানার পুলিশ মৃতদেহটিকে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়। মৃত যুবকের দুই সন্তান রয়েছে বলে জানাগিয়েছে। পটাশপুর দুই ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি চন্দন সাহু বলেন সাতসকালে খুব মর্মান্তিক ঘটনা ঘটেছে। চাষের কাজ করার সময় বজ্রাঘাত এর মৃত্যু হয়েছে এক যুবক। মৃত যুবকের পরিবারের সব রকম সহযোগিতার আশ্বাস দেন। পটাশপুর থানার ওসির চন্দ্রকান্ত শ্যাসমল বলেন মৃতদেহ ময়না তদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

আরও পড়ুন: বজ্রপাতের ফলে এক নারকেল গাছের মাথায় আগুন লাগল

অন্যদিকে, পূর্ব মেদিনীপুর জেলার এগরায় দুবদা গ্রামের বজ্রাঘাতে মৃত্যু হল এক চাষী। মৃত অরবিন্দ বেরা (৪০)। জানাগেছে, মঙ্গলবার সকালে বাড়ির ধানের জমিতে চাষের কাজে গিয়েছিল স্বামী ও স্ত্রী। আচমায় ঝড়বৃষ্টি শুরু হলে ওই ব্যাক্তিকে বজ্রাঘাতে হয়। আহত হয় স্ত্রী হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পুলিশ মৃতদেহটি ময়না তদন্তে পাঠিয়েছে।

 

 

Related Articles

Back to top button
Close