fbpx
দেশহেডলাইন

হরিয়ানায় বহুতল আবাসন ভেঙে মৃত ২

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ এক মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল হরিয়ানার গুরুগ্রাম। বহুতলের আবাসন ভেঙে মৃত্যু হল দুজনের। আহত ৬।  গুরুগ্রামের সেক্টর ১০৯ তে অবস্থিত বিলাসবহুল চিন্টেল প্যারাডিসো হাউজিং কমপ্লেক্সে এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটেছে। আবাসনের ডি টাওয়ারের ছয় তলার ছাদ ধসে পড়ে দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ও উদ্ধারকারী দল ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে এবং উদ্ধার কাজ শুরু করেছে।

স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, ১৭ তলা টাওয়ারের ৬ নম্বর তলার ছাদ এদিন ভেঙে পড়ে। জাতীয় বিপর্যয় মোকাবিলা দফতর ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে। সরকারের তরফেও এই বিষয়ে প্রতিক্রিয়া এসেছে।

রাজ্যের মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর ব্যক্তিগতভাবে পরিস্থিতির ওপর নজর রাখছেন।

বিবৃতি জারি করে হরিয়ানা সরকার জানিয়েছে, “সেক্টর ১০৯ তে চিন্টেল প্যারাডিসো হাউজিং কমপ্লেক্সে ৬ তলার ডি টাওয়ারের ছাদ ভেঙে পড়েছে। প্রশাসনিক কর্তা ও রাজ্য ও কেন্দ্রীয় বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন। উদ্ধারকাজ চলছে।

বর্তমানে ফ্ল্যাটটি সম্পূর্ণভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। বর্তমানে আতঙ্ক ছড়িয়েছে এই ঘটনায়। এনডিআরএফ-এর তিনটি টিম বর্তমানে কাজ চালাচ্ছে উদ্ধারের। ঘটনাস্থলে আনা হয়েছে ফারার ব্রিগেড। পুলিশকে খবর দেওয়া মাত্রই সেখানে ফোর্স আসে, বর্তমানে আটকে দেওয়া হয়েছে ফ্ল্যাটের প্রবেশদ্বার। দুর্বল বাড়ি, সারাইয়ের কাজ সঠিকভাবে চলছিল না, তার জেরেই এই বিপদ বলে দাবি  আবাসনের বাসিন্দাদের।

 

 

Related Articles

Back to top button
Close