fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দু মাস কেটে গেলও নিখোঁজ মেয়ের খোঁজে পুলিশের কাছে দ্বারস্থ হয়েও মিলছে না আশ্বাস

বিদ্যুৎ কান্তি বর্মন, ঘোকসাডাঙ্গা: প্রায় দুই মাস আগে সকাল নয়টা নাগাত টিউশন পড়তে গিয়ে আর বাড়ি ফেরেনি সুলেখা বর্মন (১৯+) কলেজ পড়ুয়া মেয়ে। সম্ভাব্য প্রায় সব জায়গায় খোঁজ খবর নেবার পর কোনো হদিস না মিললে পুলিশের দ্বারস্থ হলেন নিখোঁজ মেয়ের পরিবার। জানা গিয়েছে, মাথাভাঙ্গা ২ ব্লকের রুই ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের আটপুকুরি নয়া হাট এলাকার বাসিন্দা রাম কুমার বর্মন এর মেয়ে সুলেখা বর্মন ।

গত ১১ই মার্চ সকাল ৯ টায় টিউশন পড়তে গিয়েছিল কিন্তু তার পর আর বাড়ি ফেরে নি। এর পর বাড়ির লোক জন আত্মীয় স্বজন বন্ধু বান্ধব সর্বত্র খোঁজ খবর করেন কিন্তু তার কোনো হদিস মেলেনি। অবশেষে ১৩ই মার্চ পুলিশের দ্বারস্থ হলেন নিখোঁজ সুলেখা বর্মনের মা জোৎস্না বর্মন। ঘোকসাডাঙ্গা থানায় নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের করেন জোৎস্না বর্মন। বাড়ি থেকে যাওয়ার সময় তার পরনে ছিল কালো জিন্স প্যান্ট , সাদা টপ । উচ্চতা ৫ ফুট গায়ের রং শ্যামলা। জোৎস্না বর্মন কাতর আর্জি যদি কেউ তার মেয়েকে দেখতে পান তাহলে নীচে দেওয়া নাম্বারে ফোন করে সহযোগিতা করলে তার কাছে তিনি চির ঋণী হয়ে থাকবেন। ফোন নাম্বার:-৮৯৭২৪৬১০৫৩।

আরও পড়ুন: মদ বিক্রি! ১০ ঘন্টায় ১০০ কোটি ঘরে তুলল সরকার

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায় পুলিশ আশ্বাস দিলেও দীর্ঘ দুই মাস কেটে গেল কোন খোঁজ খবর মেলেনি নাবালক না হওয়ায় পুলিশ সেরকম ভাবে খোঁজখবর করছে না গরীব অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর মতো কেউ নেই। অন্যদিকে পুলিশ সূত্রে জানা যায় এ বিষয়ে তদন্ত চলছে।

Related Articles

Back to top button
Close