fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মগরাহাটে পথ দুর্ঘটনায় মৃত ২ পথচারী

অমিতাভ মণ্ডল, মগরাহাট:‌ প্রাতঃভ্রমণে বেরিয়ে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হল দুই পথচারীর। সোমবার সকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে মগরাহাটের ভরত ঘোষের মোড়ে। স্থানীয় বাসিন্দারা প্রথমে দেখতে পান। খবর দেওয়া হয় পুলিশকে। পরে মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, মৃত অধীর সরদার (৫৮) ও দেবদাস হালদার(৪৮)। দুজনেই স্থানীয় হরিশংকরপুরের উত্তরপাড়ার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো এদিন সকাল সাড়ে ছ’‌টা নাগাদ অধীর ও দেবদাস প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। আচমকা মাছ বোঝাই একটি মিনিডোর এসে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদেরকে ধাক্কা দেয়। মিনিডোরটি মগরাহাট থেকে বারাসাতের দিকে যাচ্ছিল। মিনিডোরের ধাক্কায় রাস্তার উপর আছড়ে পড়েন দুই ব্যক্তি। রক্তাক্ত অবস্থায় তাঁদেরকে উদ্ধার করে মগরাহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানিয়ে দেন। এদিন দেহ দুটির ময়নাতদন্ত হয় ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। তবে ঘাতক গাড়িটি ফেলে রেখে চালক ও খালাসি পালানোর চেষ্টা করে। স্থানীয়রা তাদেরকে ধরে ফেলে। পরে দু’জনকেই পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘাতক গাড়িটিকেও আটক করেছে পুলিশ।

মৃত দেবদাস একটি চপের দোকানে কাজ করতেন। অধীর নিজে একটি বিল্ডার্সের দোকান চালাতেন। দুজনেই ছিলেন পরিবারের মূল অবলম্বন। তাঁদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কান্নায় ভেঙে পড়েছেন মৃতদের পরিবারের লোকজন।

Related Articles

Back to top button
Close