fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মাদক পাচার করতে এসে হাতে নাতে ধরা পড়ল এক মহিলা সহ দুইজন

মিল্টন পাল, মালদা: মাদক পাচার করতে এসে হাতে নাতে ধরা পড়ল এক মহিলা সহ দুইজন। ধৃত মহিলার কাছে থাকা ব্যাগ থেকে উদ্ধার হয়েছে ৯০ গ্রাম ব্রাউন সুগার। যার বর্তমান বাজার মূল্য প্রায় ১ লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচকের জালুয়াবাধাল এলাকায়। মাদক কারবারি চক্রে মহিলাদের নিযুক্ত করার ক্ষেত্রে যেভাবে তৎপর হয়ে উঠেছে দুষ্কৃতীরা, তা নিয়ে মাথা ব্যাথা জেলা পুলিশের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, ধৃত দুইজনের নাম আনজেলা বিবি ও হায়দার আলি। এদিন সকালে ধৃতরা জালুয়াবাধাল এলাকায় বাজারের মধ্যেই ওই ব্রাউন সুগারগুলি পাচার করার জন্য সন্দেহজনক অবস্থায় ঘোরাফেরা করছিল। পুলিশ গোপন সূত্রে এই খবরটি পায়। এরপর সাদা পোশাকের পুলিশ বাজারে অভিযুক্ত ওই মহিলা সহ মাদক কারবারিকে নজর রাখে।

আরও পড়ুন- হেমতাবাদে অভিযান চালিয়ে দুই লক্ষাধিক টাকার আতসবাজি উদ্ধার

অবশেষে ব্রাউন সুগার পাচার করার মুহূর্তেই ওই দুইজনকে হাতেনাতে ধরে ফেলে কালিয়াচক থানার পুলিশ। অভিযুক্ত মহিলার পার্স থেকে উদ্ধার হয়েছে প্লাস্টিকের পাউচে বন্দি ৯০ গ্রাম ব্রাউন সুগার। পুলিশ আরও জানিয়েছে যে, ধৃত দুই জনের বাড়ি জালুয়াবাধাল এলাকায়। এর আগেও এরা এই ধরণের মাদক কারবারের কাজ করেছে বলে জানতে পেরেছে পুলিশ। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, ব্রাউন সুগার উদ্ধারের ঘটনায় এক মহিলা সহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে ৯০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে‌। এই ঘটনার সঙ্গে কে কে যুক্ত রয়েছে বা কে এর মূল পান্ডা তার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

 

Related Articles

Back to top button
Close