fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ইছাপুর কাণ্ডে ধৃত ২ শার্প শ্যুটার, উদ্ধার ২টি বন্দুক সহ গুলি

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনার ইছাপুর মায়াপল্লি এলাকায় গুলি ও পাল্টা গুলি চালনার ঘটনায় নোয়াপাড়া থানার পুলিশের হাতে এক জোড়া নাইন এমএম বন্দুক, গুলি সহ গ্রেফতার হল কুখ্যাত ২ শার্প শ্যুটার। ধৃতদের নাম জানা গেছে সাগর দে এবং সুজয় পাত্র। ধৃতরা দুজনেই ব্যারাকপুর শিল্পাঞ্চলের কুখ্যাত অপরাধী বলে পুলিশ সূত্রের খবর। ধৃতদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন থানার অপরাধমূলক কাজে লিপ্ত থাকার অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে নোয়াপাড়া থানার পুলিশ ধৃত ২ দুষ্কৃতীকে ইছাপুর অঞ্চলের এক গোপন আস্তানা থেকে গ্রেফতার করেছে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ২টি নাইন এম এম বন্দুক, ২রাউন্ড কার্তুজ এবং ২ টি ম্যাগাজিন। গত ২ ডিসেম্বর বিকেলে নোয়াপাড়া থানার অন্তর্গত ইছাপুর মায়াপল্লি ২১ নম্বর রেল গেটের কাছে গুলি ও পাল্টা গুলি চালনার ঘটনা ঘটে। সেই ঘটনায় মায়াপল্লি এলাকায় একদিকে প্রোমোটার নেপাল দাস ও অন্যদিকে সঞ্জীব দাস নামে এক গাড়ির চালক গুলিবিদ্ধ হয়।

আরও পড়ুন: হিন্দু মেয়েদের যৌনদাসী বানাচ্ছে ইমরানের দেশ

গাড়ির চালক সঞ্জীব গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় নোয়াপাড়া থানার বিশেষ তদন্তকারি পুলিশ দল গ্রেফতার করল সাগর দে ও সুজয় পাত্র নামে এই দুই কুখ্যাত দুষ্কৃতীকে। ধৃতদের পুলিশ জেরা করে সেদিনের মায়াপল্লিতে গুলি ও পাল্টা গুলি চালনার ঘটনায় আর কারা কারা জড়িত ছিল তা জানতে চাইছে । জিজ্ঞাসাবাদ চলছে ২ কুখ্যাত শার্প শ্যুটারের । গত ২ ডিসেম্বর কি কারণে ইছাপুর মায়াপল্লি এলাকায় গুলি ও পাল্টা গুলি চালনার ঘটনা ঘটেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃত ২দুষ্কৃতীকে জেরা করে পুলিশ জানার চেষ্টা করছে সেদিনের ঘটনায় আর কারা কারা জড়িত ছিল।

Related Articles

Back to top button
Close