fbpx
গুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আক্রান্ত দুই রোগি বিমানে করেই পূর্ব মেদিনীপুরে! চক্রান্তের অভিযোগ তুললেন শুভেন্দু অধিকারী

মিলন পণ্ডা, (পূর্ব মেদিনীপুর): বিমানে করেই দুই করোনা আক্রান্ত রোগিকে রাজ্যে পাঠিয়ে বিপদে ফেললো কেন্দ্রীয় সরকার এমনটা অভিযোগ করলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী। কেন্দ্র সরকার ও অসামরিক বিমান পরিবহন দপ্তরের বিরুদ্ধে এমন দায়িত্ব জ্ঞানহীনতা অভিযোগ তুললেন রাজ্যের পরিবহন, সেচ ও জলসম্পদ মন্ত্রী শুভেন্দু অধিকারী। এবিষয় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিষয়টি জানিয়েছেন। প্রয়োজনে বিষয়টি আদালত পর্যন্ত নিয়ে যাবেন।

চেন্নাই থেকে বিমানের করে দুই করোনা ভাইরাস আক্রান্ত এলেন পূর্ব মেদিনীপুরে পাঁশকুড়া পর্যন্ত। এই ঘটনাকে কেন্দ্র করে কেন্দ্র সরকারের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুললেন পরিবহণ ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী। প্রয়োজনে তিনি আদালত পর্ষন্ত যাবেন বলে জানিয়েছেন।
মন্ত্রীর অভিযোগ চেন্নাইতে একটি বেসরকারি সংস্থায় কর্মী ছিলেন নয়জন। গত ১২ জুন চেন্নাইতে লালারস পরীক্ষা করান। জানা যায় দুইজন করোনা আক্রান্ত। বাকিরা সাত সেখান কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছে। এরা দুইজন বিমানে করে কলকাতার দমদমের এসেই হাজির হন। সেখান থেকে একটি গাড়িতে করে সোজা পাঁশকুড়া হাসপাতালের সামনে আসেন। হাসপাতাল থেকে জানানো হয়, তারা এসে বলেন আমরা করোনা আক্রান্ত আমাদের ভর্তি করা হোক।

মন্ত্রী আরও অভিযোগ করে বলেন বিমান ইণ্ডিকো, ও কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী গাফিলতির কারণে এমন ঘটনা। যদি এরা নিজে দ্বায়িত্বের চলে আসতো তাহলে কোনও অসুবিধা ছিল না। বিমানে আরও অনেকের করোনা আক্রান্তের সম্ভাবনা বেড়ে গেল।এটি একটি পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন। এদিন জুমে একটি প্রেস মিট করলেন। পূর্ব মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারী নিতাই চন্দ্র মণ্ডল বলেন, দুইজন হাসপাতালে সামনে এসেই জানান, তারা করোনা আক্রান্ত। দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা শুরু করা হয়েছে।

Related Articles

Back to top button
Close