fbpx
আন্তর্জাতিকহেডলাইন

শার্লি হেবদোর পুরনো অফিসের কাছে ছুরি হামলা, আহত ২

প্যারিস, (সংবাদ সংস্থা): বিতর্কিত রম্য সাময়িকী শার্লি হেবদোর পুরনো অফিসের কাছে ছুরি হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার, এই হামলায় অন্তত দুজন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।
সূত্রের খবর, ছুড়িকাঘাতে আহত দুই ব্যক্তি একটি টিভি প্রোডাকশন কোম্পানি কাজ করতেন। তাদের এক সহকর্মী সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ‘আমি অফিসে ছিলাম। বিল্ডিংয়ের বাইরে রাস্তায় আমার দুই সহকর্মী ধূমপান করছিল। আমি চিৎকার শুনতে পাই। আমি জানালার কাছে গিয়ে বাইরে উঁকি দিয়ে দেখতে পাই আমার এক সহকর্মী রক্তাক্ত অবস্থায়। পেছন থেকে একজন ছুড়ি নিয়ে দৌঁড়াচ্ছে।’ এরপর প্যারিস পুলিশ এi ঘটনায় বাস্তিল এলাকা থেকে একজন সন্দেহভাজনকে আটক করে।
জানা গেছে, হামলার পরই রিচার্ড লেওনয়ের সাবওয়ে স্টেশনের কাছে পুলিশে ছয়লাপ হয়ে যায়। প্যারিস পুলিশের এক কর্তা জানিয়েছে, প্রাথমিকভাবে মনে করা হয়েছিল যে দু’জন আততায়ী হামলা চালানোর পর পালিয়ে গিয়েছে। তাদের খোঁজে তল্লাশি চলছিল। তবে এখন পুলিশের বিশ্বাস, একজনই হামলা চালিয়েছে। তাকে ইতিমধ্যে আটক করা হয়েছে। এদিকে, ঘটনাস্থল থেকে একটি ব্লেড পাওয়া গিয়েছে।
এমনকি ‘শার্লি এবদো’-র পুরনো অফিসের কাছে একটি সন্দেহভাজন বস্তু দেখতে পাওয়া গেছে। এরপর পুরো এলাকা ঘিরে ফেলে পুলিশ। তবে ‘সন্দেহভাজন বস্তু’ বিপজ্জনক নয় বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

Related Articles

Back to top button
Close